২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ঋদ্ধি সেন। তবে এবার কৌশিকের পরিচালনায় নয়, বরং একফ্রেমে একসঙ্গে দেখা যাবে দু’জনকে। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘নগরকীর্তন’-এর পর মাস খানেক বাদে এক নতুন চিত্রনাট্য বেজায় মনে ধরেছে ঋদ্ধির। আর তাই সেই কাহিনি-চিত্রনাট্য পড়ে ইন্দ্রদীপ দাশগুপ্তের নতুন ছবির জন্য একেবারে প্রস্তুত অভিনেতা।

[আরও পড়ুন: মুম্বইয়ের স্টেশনে হেলায় পড়ে পণ্ডিত রবিশংকরের মহামূল্যবান নথি, উঠছে প্রশ্ন ]

‘নগরকীর্তন’-এর গগনচুম্বী সাফল্য, জাতীয় পুরস্কারে ভূষিত হওয়া, ‘ভিঞ্চি দা’ ছবির পর নিজেকে অভিনেতা হিসেবে আরও পোক্ত করতে সময় নিচ্ছিলেন ঋদ্ধি সেন। তাই মাঝের দশটা মাস শুধুমাত্র নিজের প্রয়োজনেই বিরতি নেওয়া। সেই সঙ্গে অপেক্ষায় ছিলেন একটা ভাল স্ক্রিপ্টের। আর ঋদ্ধির সেই প্রত্যাশাপূরণ করলেন সুরকার তথা পরিচালক ইন্দ্রদ্রীপ দাশগুপ্ত। ‘নগরকীর্তন’ যে বাঙালি সিনেদর্শকদের বেশ মনে ধরেছিল, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেই সঙ্গে আবিষ্কৃত হয়েছিল ঋদ্ধির মতো এক অভিনেতাও। ‘নগরকীর্তন’-এর পর তাঁর কাছ থেকে দর্শকের প্রত্যাশাও আরও বেড়ে গিয়েছে। অতঃপর, অনেকেই একাধিকবার তাঁকে জিজ্ঞেস করেছেন তাঁর পরবর্তী ছবির কথা। অবশেষে নিজের আগামী সিনেমার কথা জানালেন ঋদ্ধি। ছবির নাম ‘বিসমিল্লা’। সম্প্রতি এক ফেসবুক পোস্টে টিজার পোস্টার দিয়ে সেই ছবির ঘোষণা করেছেন অভিনেতা। ২০১৯-এর প্রেক্ষাপটে দাঁড়িয়ে এই ছবির বিষয়বস্তু যে বেশ প্রাসঙ্গিক, সেই ইঙ্গিতও দিলেন ঋদ্ধি সেন।

[আরও পড়ুন: পুজোয় টলিউডের এই তারকাদের কী প্ল্যান জানেন? ]

আজ্ঞে হ্যাঁ, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘নগরকীর্তন’-এর পর এবার ইন্দ্রদীপ দাশগুপ্তের ‘বিসমিল্লা’তে অভিনয় করতে চলেছেন অভিনেতা। আর সেই ছবিতেই ঋদ্ধি সেন এবং কৌশিক গঙ্গোপাধ্যায় একসঙ্গে অভিনয় করবেন। সহ-অভিনেতা হিসেবে পরিচালক কৌশিককে পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেতা। কারণ, বহুদিনের সাধ পূরণ হল যে! ইন্দ্রদীপ দাশগুপ্তের পরিচালনায় ‘বিসমিল্লা’তে কৌশিক এবং ঋদ্ধি ছাড়া আর কে কে থাকছেন, তা অবশ্য এখনও জানা যায়নি। ছবির শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি মাসে। জানা গেল ঋদ্ধির কাছ থেকেই। ইন্দ্রদীপ দাশগুপ্ত আপাতত ‘আগন্তুক’ ছবির কাজ নিয়ে। এর কাজ শেষ হলেই হাত দেবেন ‘বিসমিল্লা’র কাজে। উল্লেখ্য, ‘কেদারা’, ‘আগন্তুক’-এর পর ‘বিসমিল্লা’ ইন্দ্রদীপের তৃতীয় ছবি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং