১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রূপ সাগরে’র ভাব তরঙ্গে ভেসে গান গাইলেন ঋতাভরী, প্রকাশ্যে নতুন মিউজিক ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: December 21, 2020 2:05 pm|    Updated: December 21, 2020 2:09 pm

Actress Ritabhari Chakraborty nostalgic in her first music video as a singer, see the Rup Sagore song | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন জুতো, নতুন ইউনিফর্ম। আর একটা অচেনা বাইরে জগৎ। বাড়ির চৌহদ্দি ছাড়িয়ে সমান কাঁধের মানুষগুলোর সঙ্গে অনেকটা সময় একসঙ্গে কাটানো। বড় হয়ে ওঠা। টিফিন শেয়ার করা, খেলার ছলে ঝগড়া-আড়ি তারপর আবার ভাব হয়ে যাওয়া, একসঙ্গে শাস্তি পাওয়া, আবার প্রথম ভাললাগার গল্প ভাগ করে নেওয়া। জীবনে চলার পথে অনেক অভিজ্ঞতাই হয়। কিন্তু স্কুলজীবনের স্মৃতিগুলো অমলিন থেকে যায়। সেই স্মৃতিই নিজের নতুন মিউজিক অ্যালবামে ফিরিয়ে আনলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। নিজের প্রযোজনায় এই প্রথমবার গান গাইলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী, যন্ত্রণা নিয়েই দিলেন শট]

রবিবার নিজের এই নতুন সিঙ্গল প্রকাশ করেছেন ঋতাভরী। গানে নিজের স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের স্মৃতি তুলে ধরেছেন। সেখানেই করেছেন শুটিং। গান শিখেছেন ঋতাভরী। তবে কখনও পেশাগত ক্ষেত্রে গেয়ে ওঠা হয়নি। সেই সুযোগ যখন হল নিজের প্রিয় স্মৃতিকথাই শোনালেন ‘রূপ সাগরে’র ভাব তরঙ্গে ভেসে। রাহুল দাশগুপ্ত ও খুশবু লোহারিয়ালের নিবেদনে গানটি গেয়েছেন ঋতাভরী। রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করেছেন সায়ন ঘোষ। ভিডিওয় ঋতাভরী ছাড়াও রয়েছেন মহাশ্বেতা সান্যাল। ছোটবেলার চরিত্র ফুটিয়ে তুলেছে অঙ্কনা ও আয়েশা। ভিডিওটি পরিচালনা করেছেন আত্রেয়ী সেন। ঋতাভরী ও আত্রেয়ী ছাড়াও এই ভাবনায় অংশীদার ছিলেন অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী।  ক্যামেরার দায়িত্ব সামলেছেন গৈরিক সরকার।

স্কুল জীবনের কথা কখনও ভোলা যায় না। তাই প্রথমবার যখন গান গাইলেন অতীতের প্রিয় স্মৃতিকেই ভিডিওর জন্য বেছে নিলেন অভিনেত্রী। রবিবার গান নিয়ে একটি ফেসবুক লাইভও করেছিলেন ঋতাভরী। সেখানেই আরও একটি সিঙ্গল প্রকাশের কথা জানান। চলতি মাসেই নতুন গানটি প্রকাশ করবেন বলে লাইভে জানান ঋতাভরী। সম্ভবত, সেই গানে ঋতাভরীর সঙ্গে ‘থাপ্পড়’ সিনেমা খ্যাত পাভেলকে দেখা যেতে পারে।

[আরও পড়ুন: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ওয়েব সিরিজ ‘পাতাললোক’, একাধিক বিভাগে পুরস্কৃত ‘পঞ্চায়েত’ও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে