ad
ad

Breaking News

Ritabhari Chakraborty

বিয়ের আগে শেষ পুজো, কেমন পোশাক কিনলেন ঋতাভরী?

পুজোয় মুক্তি পাবে ঋতাভরীর নতুন সিনেমাও।

Ritabhari Chakraborty purchases two tshirts for Durga puja | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:September 29, 2021 5:23 pm
  • Updated:September 29, 2021 6:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের পুজো নিয়ে দারুণ এক্সাইটেড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘এফআইআর’। পুজো মিটলেই শুরু হয়ে যাবে বিয়ের তোড়জোড়। তাই এবারের পুজোকে ঘিরে অনেক অনেক প্ল্যান ঋতাভরীর। 

আগেই সংবাদ প্রতিদিন ডিজিটালকে ঋতাভরী জানিয়েছিলেন, এবারের পুজোয় তিনি জমিয়ে পেটপুজো করবেন। বিশেষ করে ঋতাভরী মুখিয়ে আছেন, তাঁর দিদির হাতের রান্না খাওয়ার জন্য। ঋতাভরীর কথায়, সিঙ্গল অবস্থায় এটাই আমার শেষ পুজো। তাই দিদি বলেছে রান্না করে খাওয়াবে। সেটার প্রতীক্ষাতেই আছি। এছাড়াও পুজো এলেই ঋতাভরী ফিরে যান ছোটবেলায়। পাড়ার অনুষ্ঠানে নাচের কথা এখনও মনে পড়ে তাঁর।

তবে এবার সোশ্য়াল মিডিয়ায় ঋতাভরী শেয়ার করলেন তাঁর পুজোর জন্য কেনা পোশাকের ছবি (Durga Puja Shopping)। এবারের পুজোয় তিনি ঠিক কী কী কিনলেন, তার ছবিই ফেসবুকে শেয়ার করলেন অভিনেত্রী।

ঋতাভরীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, দুটি গোল গলা টি শার্ট কিনেছেন ঋতাভরী। এই টি শার্টের ছবি পোস্ট করে অনুরাগীদের অভিনেত্রী লিখলেন, পুজোর কেনাকাটা হয়ে গিয়েছে?

[আরও পড়ুন: ‘আমার সব সাফল্যের কৃতিত্ব সৃজিতের’, কেন এ মন্তব্য প্রসেনজিতের?]

সম্প্রতি নেটদুনিয়ায় চেহারা নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন ঋতাভরী। তবে চুপ থাকেননি তিনি। জবাবও দিয়েছেন ঋতাভরী। দু-দু’টি অস্ত্রোপচার হয়েছে ঋতাভরীর। প্রায় আটমাস শয্যাশায়ী ছিলেন অভিনেত্রী। এমনিতে ফিটনেস ফ্রিক হলেও এখন সুন্দর চেহারার থেকে তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ স্বাস্থ্য। তবে অভিনেত্রীর শারীরিক গঠন নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশের মাথাব্যথার অন্ত নেই। এ বিষয়ে কথা বলতে গিয়েই ঋতাভরী বলেন, “মধুবালা, সুচিত্রা সেন থেকে কোয়েল মল্লিক, সময়ের সঙ্গে সঙ্গে নারীর সৌন্দর্যের সংজ্ঞা পালটেছে। নারীকে ঠিক কেমন দেখতে হওয়া উচিত তা ঠিক করে দেয় সমাজ। কিন্তু আমি বুঝে উঠতে পারি না কেন নারীকে শুধু শরীরের সৌন্দর্যের নিরিখে বিচার করা হয়? তার চাইতে আরও অনেক বেশি কিছু রয়েছে তাই না?” তবে এসব ভুলে ঋতাভরী এখন পুজোর প্ল্যানেই মত্ত। মনোবিদ প্রেমিককে নিয়ে এবারের পুজোয় কী কী করবেন, তার স্বপ্নেই বুঁদ হয়ে রয়েছেন অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: কালো বিকিনিতে স্পষ্ট ক্লিভেজ, ‘হট’ ছবি পোস্ট করে ট্রোলড মৌনি রায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ