BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘হবু মা’ অনুষ্কার রক্তাক্ত ছবি পোস্ট করে শুভেচ্ছা! ভয়ানক ট্রোলড ঋতাভরী

Published by: Sandipta Bhanja |    Posted: August 29, 2020 6:16 pm|    Updated: September 1, 2020 5:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই অনুরাগীদের চমকে দিয়ে বিরুষ্কা তাঁদের সন্তান আসার খবর প্রকাশ্যে এনেছিলেন। ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডি তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রেগনেন্সির খবরে শুভেচ্ছাবার্তা এসেছে আন্তর্জাতিক স্তর থেকেও। গোটা দেশবাসীর সঙ্গে সেই আনন্দেই গা ভাসিয়ে অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁর ‘পরী’ সহ-অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। হবু বাবা-মা বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা জানিয়ে ‘পরী’ সিনেমার একটি ছবির দৃশ্য শেয়ার করেছিলেন মাত্র। ব্যস, তাতেই রে-রে করে ওঠেন নেটজনতার একাংশ!

কী এমন ছবি যা নিয়ে নেটদুনিয়ায় এত শোরগোল? ‘পরী’ (Pari) সিনেমা যাঁরা দেখেছেন তাঁকা নিশ্চয়ই মনে রাখবেন ক্লাইম্যাক্স দৃশ্যের কথা। যেখানে ঋতাভরীর চরিত্রকে দেখা গিয়েছিল নিজের হাতে অনুষ্কা (Anushka Sharma) অর্থাৎ ‘পরী’র ডেলিভারি করে তাঁর সন্তানকে পৃথিবীতে আনতে। ঠিক এই দৃশ্যের পরই মৃত্যু হয় পরীর। রক্তাক্ত অনুষ্কা মাটিতে পড়ে রয়েছেন… ‘মিতালি’ অর্থাৎ ঋতাভরী হাত বাড়িয়ে সদ্যোজাতকে প্রথম ও শেষ বার মায়ের সান্নিধ্য পাওয়ার জন্য এগিয়ে দিচ্ছেন ‘পরী’র দিকে। সিনেমার সেই ক্লাইম্যাক্স দৃশ্য দর্শকের অনেককেই আবেগাপ্লুত করে তুলেছিল। আর সেই দৃশ্যের ছবি শেয়ার করেই অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা জানিয়েছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেটাকে হাতিয়ার করেই একের পর এক নেটজনতা অভিনেত্রীর দিকে ক্ষোভ উগরে দিয়েছেন।

[আরও পড়ুন: IMDb’র ইতিহাসে সর্বকালের সবথেকে ‘খারাপ’ ছবি! লজ্জার রেকর্ড গড়ল ‘সড়ক ২’]

 

তাদের একাংশের মন্তব্য, “আপনার কি কোনও কান্ডজ্ঞান নেই? এমন একটা খুশির খবরে এরকম রক্তমাখা একটা ছবি পোস্ট করেছেন আপনি!” কারও বা মন্তব্য, “আপনার কাছে কি অনুষ্কার সঙ্গে আর কোনও ছবি ছিল না শুভেচ্ছা জানানোর জন্য! একটা সেলফি অন্তত পোস্ট করতে পারতেন এই ছবি না দিয়ে।” কেউ বা আবার ঋতাভরীকে বলছেন, “অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করেছেন সেটা দেখাচ্ছেন কেন? ফুটেজ পাওয়ার আশায় নাকি! …” যাবতীয় এমন মন্তব্যের প্রেক্ষিতে আবার ঋতাভরীর অনুরাগীর একাংশও ময়দানে নেমে পড়েছেন তাঁর সমর্থনে। সিনেমার গুণগান গেয়ে তাঁদের মন্তব্য, “আবেগের বশেই এই ছবি পোস্ট করা।… আপনারা ছবির কথা ভাবলেন, কিন্তু মহিলাদের জীবনে এই মুহূর্তটা কতটা স্পেশ্যাল তা, জানেন না?”

এই দৃশ্যের ছবি পোস্ট করেই ট্রোলড ঋতাভরী চক্রবর্তী

[আরও পড়ুন: রিয়ার বয়ানে সন্তুষ্ট নয় CBI, শনিবার ফের ম্যারাথন জেরায় কড়া প্রশ্নের মুখে অভিনেত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement