BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  শনিবার ৮ আগস্ট ২০২০ 

Advertisement

‘পার্সেল’ ছবির প্রথম ঝলকে অন্য রূপে ধরা দিলেন ঋতুপর্ণা

Published by: Sandipta Bhanja |    Posted: August 25, 2019 6:04 pm|    Updated: August 25, 2019 6:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দিন কয়েক আগেই ‘পার্সেল’-এর শুটিং শেষ হয়েছে। পরিচালনায় ‘পিউপা’ খ্যাত ইন্দ্রাশিস আচার্য। আপাতত চলছে শুটিং পরবর্তী কাজ। মানে পোস্ট প্রোডাকশন। এর মাঝেই মুক্তি পেল ‘পার্সেল’-এর ফার্স্টলুক। সেই পোস্টারেই নতুন অবতারে দেখা গেল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে।

[আরও পড়ুন: সুন্দরবনে অমিতাভ ও আমিরের নামে কলেজ বানাচ্ছেন এই ট্যাক্সিচালক]

সম্পর্কের চোরা বাঁক, মানসিক টানাপোড়েনে জর্জরিত এক মহিলার চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। আর তার ইঙ্গিত মিলল ‘পার্সেল’-এর পোস্টারেই। আবারও ‘বিলু রাক্ষস’-এর পর ‘পার্সেল’-এর হাত ধরে একই ফ্রেমে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে। এই ছবি সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী। ঋতুপর্ণা এবং শাশ্বত ছাড়াও ইন্দ্রাশিসের আগামী ছবিতে অভিনয় করছেন শ্রীলা মজুমদার ও অম্বরীশ ভট্টাচার্য। সম্প্রতি পরিচালক নিজেই তাঁর টুইটারে প্রকাশ্যে এনেছেন ‘পার্সেল’-এর ফার্স্টলুক।

‘পার্সেল’-এর গল্পটা কেমন? জানালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেই৷ তিনি বলেন, ‘‘প্রথমত, এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার৷ ‘ভয়’ নামক বস্তুটি একটি সম্পর্কে ঠিক কতটা প্রভাব ফেলতে পারে, তার উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য৷ এই ছবিতে আমার চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং৷ তাই মন প্রাণ দিয়ে সেরা অভিনয়ের চেষ্টা করছি৷’’ ইন্দ্রাশিসের সঙ্গে কাজের অভিজ্ঞতা তাঁর একেবারে অন্যরকম বলেই দাবি অভিনেত্রীর৷ ‘পার্সেল’-এর চিত্রনাট্য যেমন মন ছুঁয়ে গিয়েছে ঋতুপর্ণার, তেমনই আবার গানগুলিও বিশেষভাবে আকর্ষণ করেছে তাঁকে৷ আর তাই বোধহয় এই ছবির ব্যাপারে ঋতুপর্ণার উৎসাহের পারদ ঊর্ধ্বমুখী৷ 

[আরও পড়ুন: নয়া সিজনে চমক, ‘বিগ বস’-এর অতিথি হচ্ছেন স্বস্তিকা!]

সাইকোলজিক্যাল থ্রিলারের পরিচালক ইন্দ্রাশিস অবশ্য ছবি সম্পর্কিত সবকিছু গোপন রাখতেই ইচ্ছুক৷ তিনি জানান, ‘‘একটি পার্সেলকে কেন্দ্র করেই ছবি শুরু হবে৷ প্রথম দৃশ্যেই দেখা যাবে একজন গৃহবধূ দরজা খুলে অপরিচিত ব্যক্তির হাত থেকে একটি পার্সেল নিচ্ছেন৷ তারপর ওই পার্সেলকে কেন্দ্র করেই এগোবে গল্প৷’’ ‘পিউপা’র দৌলতে ইন্দ্রাশিস আচার্য অবশ্য এখন বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নাম। কারণ, দেশে-বিদেশে সমাদৃত হয়েছে তাঁর এই ছবি। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগে তিনি এবার বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালে নিয়ে যেতে চান ‘পার্সেল’কে। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছে জয় সরকার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement