১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নয়া সিজনে চমক, ‘বিগ বস’-এর অতিথি হচ্ছেন স্বস্তিকা!

Published by: Sandipta Bhanja |    Posted: August 25, 2019 2:52 pm|    Updated: August 25, 2019 2:53 pm

Swastika Mukherjee will reportedly participate in ‘Bigg Boss’s new season

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ নিঃসন্দেহে ভারতীয় টেলিভিশনের সবথেকে জনপ্রিয় রিয়ালিটি শো। আর সিজন ১৩-তে যে দর্শকদের জন্য চমক থাকছে, সেখবর অনেক আগেই প্রকাশ্যে এসেছে। সেপ্টেম্বর থেকেই শুরু হচ্ছে শোয়ের সম্প্রচার। তার আগে অবশ্য ‘বিগ বস’ নিয়ে উত্তেজনায় ফুটছেন দর্শকরা। কে কে হচ্ছেন ‘বিগ বস’-এর অতিথি, এই নিয়ে প্রতিবছর থাকে নানান জল্পনা-কল্পনা। এবারও তার অন্যথা হয়নি। উন্মাদনার পারদ চড়ছে ক্রমশই। আর এই বিবিধ জল্পনার মাঝেই শোনা গেল এবছর ‘বিগ বস’-এর অতিথির সম্ভাব্য তালিকায় রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘স্তন ঝুলে গিয়েছে নাকি?’, ট্রোলের মোক্ষম জবাব স্বস্তিকার ]

‘বিগ বস’-এর ঘরে যদি স্বস্তিকাকে সদস্য হিসেবে পাওয়া যায়, তা বেশ জব্বর হবে বলেই মনে করছেন অনুরাগীরা। অতীত অভিজ্ঞতা বলছে, বিতর্কিত ব্যক্তিত্বদেরই অতিথি করে নিয়ে আসেন বিগ বস নির্মাতারা। তাই স্বভাবতই যাঁদের নাম উঠে আসছে সম্ভাব্য তালিকায়, তাঁরা যে এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন, এতে কোনও সন্দেহ নেই। অতিথিদের নাম অবশ্য গোপন রাখতে কোনও রকম খামতি রাখেন না নির্মাতারা। এবং নিয়মানুযায়ী, এই রিয়ালিটি শোয়ের প্রিমিয়ারেই জানা যায়, কে কে থাকছেন ‘বিগ বস’-এর বাড়িতে। তবুও জাতীয় স্তরের এক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বিতর্কিত এই রিয়ালিটি শোয়ের অতিথি তালিকায় নাম রয়েছে টলিউডের খ্যাতনামা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়েরও।

[আরও পড়ুন: স্টেশন মাস্টারের ভূমিকায় সলমন, ‘বিগ বস’-এর টিজারেই চমক অভিনেতার]

‘বিগ বস’-এর ঘরে কারা কারা থাকছেন, সেই তালিকায় অবশ্য এখন চূড়ান্ত পর্যায়ের কাট-ছাঁট চলছে। চাঙ্কি পাণ্ডে, রাজপাল যাদব, করণ প্যাটেল, দয়ানন্দ শেট্টি, করণ বোরা, টিনা দত্ত, সিদ্ধার্থ শুক্লা, দেবলীনা ভট্টাচার্য এবং অঙ্কিতা লোখাণ্ডের মতো একাধিক জনপ্রিয় তারকাদের নামও উঠে আসছে সম্ভাব্য সেই তালিকায়। তবে স্বস্তিকা মুখোপাধ্যায় থাকলে বাঙালির অন্দরমহলে ‘বিগ বস’-এর উন্মাদনা যে আরও কয়েক গুণ বেড়ে যাবে, তাতে কোনও সন্দেহ নেই। এর আগে অবশ্য ‘বিগ বস’-এর নয়া সিজনের সদস্য হিসেবে অভিনেতা জিতের কথাও শোনা গিয়েছিল। তবে, সেই জল্পনায় ছাই দিয়েছেন অভিনেতার ঘনিষ্ঠ মহল। তবে, স্বস্তিকা থাকছেন কি না, সেই নিয়ে আপাতত তুমুল জল্পনা চলছে। ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ‘বিগ বস’-এর সম্প্রচার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে