BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

স্টেশন মাস্টারের ভূমিকায় সলমন, ‘বিগ বস’-এর টিজারেই চমক অভিনেতার

Published by: Sandipta Bhanja |    Posted: August 25, 2019 1:56 pm|    Updated: August 25, 2019 1:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মাথায় টুপি, স্টেশন মাস্টারের পোশাক পরে ট্রেনের কেবিনে বসে রয়েছেন সলমন খান। সে কী! কোনও নতুন ছবির দৃশ্য নাকি? দেখে প্রথমে এমনটাই মনে হতে পারে। তবে না! স্টেশন মাস্টারের ভূমিকায় আপাতত নতুন কোনও ছবিতে অভিনয় করছেন না সলমন। তবে কি শেষে অভিনয় ছেড়ে স্টেশন মাস্টারের কাজ শুরু করলেন ভাইজান? এমন ভাবনাও এসেছিল ভক্তদের মনে। কিন্তু, এদের কোনওটাই নয়। তবে? খোলসা করলেন সলমন খান নিজেই।

[আরও পড়ুন: মা হচ্ছেন ভক্ত, সুখবর শুনে শুটিং থেকে সটান অনুরাগীর বাড়িতে হাজির রণবীর ]

আসলে ‘বিগ বস’-এর ১৩ তম সিজনের প্রোমো শুটিংয়ের জন্য স্টেশন মাস্টারের বেশে অবতারণ সলমন খানের। শনিবারই প্রকাশ্যে এল বহু প্রতীক্ষীত সেই রিয়ালিটি শোয়ের টিজার। দুরন্ত গতিতে চলেছে ট্রেন। স্টেশন মাস্টার নিজস্ব কেবিনে বসে অনর্গল ঘোষণা করেই চলেছেন। তবে, এ ঘোষণা পরবর্তী কোনও ট্রেনের জন্য নয়। বরং ‘স্টেশন মাস্টার’ সলমনের আগামী শো নিয়ে। কেমন হতে চলেছে ‘বিগ বস’-এর নয়া সিজন? একেবারে নিজস্ব স্টাইলে অভিনব ভঙ্গিতে জানালেন সলমন- “ইয়ে সিজন হ্যায় মেরা, বহত হি টেরা (এই সিজন পুরোপুরি আমার, থাকছে চমকও)।” অতএব নয়া সিজনে ‘বিগ বস’-এর ঘরে সদস্যদের টিকে থাকাটা যে খুব একটা সহজ হবে না, তার ইঙ্গিত প্রোমোতেই দিয়ে দিলেন ভাইজান। চমক থাকছে দর্শকদের জন্যও।

ঘনিষ্ঠ সূত্রে খবর, এবার ‘বিগ বস’-এর ঘরে কোনও বিশেষ থিম থাকছে না। তবে অন্যবারের থেকে চূড়ান্ত নাটকীয়তার সৃষ্টি হবে। কারণ, প্রতিযোগীদের ঠিক সেরকমই ‘টাস্ক’ দিতে চলেছেন সঞ্চালক সলমন। মোট ১৩ জন প্রতিযোগী থাকছেন। এবার আর লোনাভলা নয়, ‘বিগ বস’-এর সেট তৈরি হয়েছে ফিল্মসিটিতে।

[আরও পড়ুন: ‘স্তন ঝুলে গিয়েছে নাকি?’, ট্রোলের মোক্ষম জবাব স্বস্তিকার ]

তবে হ্যাঁ, আগের সিজনের মতো এবার প্রতিযোগী হিসেবে আর কোনও সাধারণ মানুষকে দেখা যাবে না। কারণ, নির্মাতাদের আর ‘আম আদমি’ প্রতিযোগী পছন্দ নয়। গত সিজনে অর্থাৎ সিজন ১২-এর পরই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, সিজন ১১-এর মতো জনপ্রিয়তা এবং টিআরপি কোনওটাই ছুঁতে পারেনি সিজন ১২। তাই প্রতিযোগী হিসেবে সেলিব্রিটিদের সঙ্গে আর কোনও সাধারণ মানুষকে রাখতে চান না তাঁরা। সেপ্টেম্বরের ২৯ তারিখ থেকে শুরু হচ্ছে ‘বিগ বস’ সিজন ১৩-এর সম্প্রচার।

দেখুন টিজার

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement