BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হচ্ছেন ভক্ত, সুখবর শুনে শুটিং থেকে সটান অনুরাগীর বাড়িতে হাজির রণবীর

Published by: Sandipta Bhanja |    Posted: August 24, 2019 8:52 pm|    Updated: August 24, 2019 8:58 pm

Ranveer Singh pays visit to fan’s house after wrap up 83’s shoot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় তো বটেই, বরং ব্যক্তিত্বের জন্যও নজর কেড়েছেন রণবীর সিং। একের পর এক বক্স অফিসে সুপারহিট সিনেমার সঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাঁর ভক্তের সংখ্যাও। আর সেই প্রিয় তারকার সঙ্গে সেলফি তোলার জন্য কত সাধই না থাকে অনুরাগীদের। কিন্তু তারকাদের ছোঁয়া কি আর অতই সোজা? তাঁরা সদা ব্যস্ত। ভক্তদের দিকে বিশেষ খেয়াল করার সেই সময় তাঁদের হাতে কই! তবে, রণবীর সিং কিন্তু এক্ষেত্রেও ব্যতিক্রমী। সুখবর শুনেই শুটিং সেট থেকে সোজা তাঁর একান্ত অনুরাগীর বাড়িতে গিয়ে হানা দিলেন।

[আরও পড়ুন: ফের বকেয়া নিয়ে সমস্যা, আগামিদিনে বন্ধের মুখে আপনার প্রিয় এই ধারাবাহিকগুলি!]

শুধু মুখের কথা নয়, রণবীর যে তাঁর ভক্তদের সত্যিই ভালোবাসেন এবং খেয়ালও রাখেন, তাঁর প্রমাণ এই ঘটনা। সম্প্রতি লন্ডনে তিনি যা করলেন তা এই দাবি প্রমাণের জন্যে একেবারে যথেষ্ট। এই মুহূর্তে কবীর খান পরিচালিত ‘৮৩’ ছবির শুটিংয়ের জন্য রণবীর সিং আপাতত লন্ডনে। বেজায় ব্যস্ত। কারণ, পুরোদমে চলছে শুটিংয়ের কাজ। তার মাঝেই কিরণ নামে এক মহিলা ভক্তের বাড়িতে হাজির তিনি। কারণ? কিরণ যে মা হতে চলেছেন।

লন্ডনের সারেতে বসবাসকারী কিরণ আসলে রণবীরের অন্ধভক্ত। অভিনেতার জন্যে তৈরি সবচেয়ে পুরনো ফ্যান ক্লাব RanveeriansFC কিরণেরই তত্ত্বাবধানে চলে। তাই যখনই রণবীর লন্ডনে যান, কিরণ ব্যক্তিগতভাবে তাঁর সঙ্গে দেখা করেন। খুবই ভালো সম্পর্ক কিরণ ও রণবীরের। ‘৮৩’ ছবির শ্যুটিং করতে গিয়ে রণবীর জানতে পারেন যে কিরণ অন্তঃসত্ত্বা। এই সুখবর শুনে সারপ্রাইজ দিতে কিরণের বাড়িই পৌঁছে গেলেন রণবীর সিং। 

[আরও পড়ুন: জ্বলছে পৃথিবীর ফুসফুস, আমাজনের জঙ্গল বাঁচানোর অনুরোধ ‘শংকর’ দেবের]

রণবীর ঘনিষ্ট সূত্রের খবর, কিরণের খবর জানার পরই তিনি তাঁর টিমকে বলেন শ্যুটিং শেষে কিরণের সঙ্গে দেখা করতে যাবেন। কথামতো সব প্রস্তুতি নিয়ে নেয় ‘৮৩’-র শ্যুটিং ইউনিট। ৪৫ মিনিটে পৌঁছে যান কিরণের বাড়ি। ডোরবেলের আওয়াজ শুনে দরজা খুলতেই আনন্দে দিশাহারা হয়ে যান কিরণ। প্রিয় তারকা রণবীরকে দেখে কেঁদে ফেলেন তিনি। প্রায় দেড় ঘন্টা কিরণের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে সময় কাটান রণবীর। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে