২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

হাড্ডাহাড্ডি লড়াই শেষ, বিগ বস ১৪ প্রতিযোগিতার বিজয়ী রুবিনা দিলাইক

Published by: Paromita Kamila |    Posted: February 22, 2021 12:51 pm|    Updated: February 22, 2021 1:00 pm

Rubina Dilaik wins 'Bigg Boss 14' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা সাড়ে চারমাস হাড্ডাহাড্ডি লডা়ইয়ের পর ‘বিগ বস সিজন ১৪’ জিতে নিয়েছেন রুবিনা দিলাইক। রবিবার ছিল ‘বিগ বস’ ১৪-র (Bigg Boss)  অন্তিম পর্ব। রিয়ালিটি শো হিসাবে বরাবরই জনপ্রিয় ‘বিগ বস’। এই সিজনের বিজয়ী হয়েছেন টেলি তারকা রুবিনা। ফার্স্ট রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য। বিগ বসের ট্রফি জেতার পাশাপাশি ৩৫ লক্ষ টাকার পুরস্কারও পেয়েছেন রুবিনা।

৩ অক্টোবর শুরু হয়েছিল বিগ বসের ঘরে প্রতিযোগীদের পথ চলা। এই সিজন চলেছে সবচেয়ে বেশি দিন ধরে। ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন ৫ প্রতিযোগী। যার মধ্যে রাখি সাওয়ান্ত কয়েক সপ্তাহ আগে বিগ বসের ঘরে প্রবেশ করেছিলেন। অন্যদিকে, রানার আপ রাহুল একবার শো ছেড়ে বাইরে বেরিয়ে গেলেও আবার ফিরে আসেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

[আরও পড়ুন: ‘তোমার দিন শেষ’, ভাইয়ের জন্মের পরও নেটিজেনদের নিশানায় তৈমুর]

কিন্তু শো শুরুর প্রথম দিন থেকেই বিগ বসের ঘরে মনোরঞ্জনের রসদ জুগিয়ে গিয়েছেন ‘ছোটি বহু’ ও ‘শক্তি’ খ্যাত টিভি তারকা রুবিনা। যে কোনও ক্ষেত্রে নিজের আদর্শ ও চিন্তাধারাকে খেলার স্ট্র্যাটেজির মধ্যে এনে একের পর এক গোল করেছেন রুবিনা। দর্শকদের অন্যতম পছন্দের প্রতিযোগী ছিলেন তিনি। অবশেষে ‘বিগ বস’ চ্যাম্পিয়ন হলেন তিনিই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

 

উল্লেখ্য, বিগ বস মানেই শুধু কথা কাটাকাটি, ঝগড়া বা মস্তিষ্কের চাপ নয়, সেখানে প্রেমও জায়গা পেয়ে থাকে। আর তাই চলতি সিজনে রুবিনার সঙ্গে বিগ বসের ঘরে হাজির তাঁর স্বামী অভিনব। স্বামীর সঙ্গে রুবিনার দুষ্টু মিষ্টি প্রেম-খুনসুটির সাক্ষী থেকেছে দর্শক।

অন্যদিকে, অপর দুই প্রতিযোগী এজাজ খান ও পবিত্রা পুনিয়া বিগ বসের বাড়িতে এসেই প্রেমে পড়েন। এমনকী জসমিন ও আলির প্রেম নিয়ে বিস্তর জল্পনা তৈরি হয়। এই সব কিছুর মধ্যে ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তও দর্শকদের বিনোদন জুগিয়ে গিয়েছিলেন। কিন্তু ১৪ লক্ষ টাকা নিয়ে চ্যাম্পিয়নশিপের লড়াই থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন রাখি।

[আরও পড়ুন: দাদাসাহেব ফালকে চলচ্চিত্র পুরস্কার: সেরা অভিনেতা অক্ষয়, মরণোত্তর সম্মান সুশান্তকে]

প্রসঙ্গত, জনপ্রিয় এই শো’র সঞ্চালনা করেছেন সলমন খান (Salman Khan)। ফাইনালের দিনও মাতিয়ে দেন তিনি। ‘বিগ বস’ ১৪ জেতার পর রুবিনা সকলকে ধন্যবাদ দিয়ে জানিয়েছেন, অসাধারণ এক জার্নি ছিল তাঁর। নিজেকে নতুন ভাবে খুঁজে পেয়েছেন। গত বছর ‘বিগ বস’ জয়ের খেতাব পেয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে