BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘তোমার দিন শেষ’, ভাইয়ের জন্মের পরও নেটিজেনদের নিশানায় তৈমুর

Published by: Paromita Kamila |    Posted: February 21, 2021 6:40 pm|    Updated: February 21, 2021 6:44 pm

Trolled Taimur Ali Khan soon after Kareena gave birth to her second child | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পতৌদি ও কাপুর পরিবারে এখন খুশির হাওয়া হইছে। রবিবার দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সোশ্যাল মিডিয়ায় সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনার বন্ধু শুভেচ্ছা জানানোর পরেই সামনে আসে এই খবর। শুভেচ্ছা জানিয়েছেন তারকা দম্পতির অনুরাগীরাও। কিন্তু এরপরেই সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে নানা ‘মিম’ সামনে আসতে থাকে। ট্রোলড হতে থাকে ছোট্ট তৈমুর।

জন্মের পর থেকেই তৈমুরের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। তাকে একঝলক দেখতে বা তার ছবি ক্যামেরাবন্দি করতে সইফ-করিনার বাড়ির সামনে লেগে থাকত পাপারাৎজিদের ভিড়। তৈমুরও হতে থাকে ক্যামেরা ফ্রেন্ডলি। নানা সময়ে তাকে দেখা গিয়েছে পোজ দিতে। আবার কখনও দেখা গিয়েছে চিত্র সাংবাদিকদের দেখে হাত নাড়তে।

[আরও পড়ুন: কংগ্রেস নেতার হুঁশিয়ারির জের, মুম্বইয়ে নিরাপত্তা বাড়ল বিগ বি’র বাংলোর]

ফলে পেজ থ্রি’র পাতায় তৈমুর ছিল চর্চার বিষয়। আর এই বিষয়টিকে নিয়েই বেশ কিছু নেটিজেন তৈমুরের জনপ্রিয়তা নিয়ে মস্করা করতে থাকেন। একজন পোস্ট করে লিখেছেন, সইফ-করিনার দ্বিতীয়বার পুত্র সন্তান হয়েছে। তাই তৈমুরের জনপ্রিয়তা টাটা-বাইবাই। আবার একজন লিখেছেন, আবার সন্তান করিনার, তাহলে কি তৈমুর তার কাজ ছেড়ে দেবে?

 

২০১২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পতৌদি পুত্র সইফ আলি খান ও করিনা কাপুর খান। ২০১৬-র ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। ২০২০-তে দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়েছিলেন করিনা। তৈমুরের বয়স এখন চার। আর এখন সে আর ছোট নেই। ছোট্ট ভাইয়ের দাদা হয়েছে তৈমুর আলি খান।

[আরও পড়ুন: এবার বাম জোটের ব্রিগেডে শ্রীলেখা? সিপিএমের ‘টুম্পা সোনা’ গান শেয়ার অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে