BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘তাদের কথা একটু ভাবুন’, ফেসবুক ভিডিওয় কেঁদে ভাসালেন রুদ্রনীল

Published by: Bishakha Pal |    Posted: March 24, 2020 9:45 pm|    Updated: March 25, 2020 11:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ। সেলিব্রিটিরাও এখন ঘরবন্দি হয়ে রয়েছেন। ব্যতিক্রম নন রুদ্রনীল ঘোষও। এই পরিস্থিতিতে তিনিও সেল্‌ফ আইসোলেশনে রয়েছেন। বাড়িতে বসেই সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেই ভিডিওয় তিনি যুবসমাজের দুঃখের কথা বলতে বলতে কেঁদে ফেলেন। কথা বলতে বলতে প্রায়ই তিনি চোখের জল মোছেন। অভিনেতার সেই ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ভিডিওয় রুদ্রনীল বলেছেন, ‘তাঁদের কথা একটু ভাবুন যাঁরা ২৪ ঘণ্টার মধ্যে মাত্র ৩-৪ ঘণ্টা বাড়িতে ঘুমোতে আসত। ঘুম থেকে উঠে বাড়ি থেকে আবার বেরিয়ে যেত পার্টি করতে যেত, তারা এই পরিস্থিতিতে বাড়িতে। তারা একটু বেশিক্ষণ বাড়িতে থাকলে তাদের বাড়ির লোকেদের চিন্তা হত, শরীর ঠিক আছে তো, তারা এই পরিস্থিতিতে বাড়িতে রয়েছে। অনেক সুন্দরী মেক-আপ করে বাড়ির বাইরে বেরিয়ে যেত, পার্লারে যেত, তাদের এখন কী হবে? তাদের মেক আপ ফুরিয়ে যাবে, নখ বড় হয়ে যাবে, তারা মনকষ্ট রয়েছে। তাদের কষ্ট কেউ ভাবছে না। যারা সেলফি তুলত, তারা কী ছবি তুলবে?’ তাদের কথা ভাবা দরকার বলে জানান অভিনেতা। যদিও গোটাটাই তিনি করেন খোঁচা মেরে। কিন্তু গোটা ভিডিওতে তিনি যেভাবে কেঁদেছেন, তাতে তা বোঝার কোনও উপায় নেই।

[ আরও পড়ুন: জন্মদিনে বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে সেলিব্রেশন, নেটদুনিয়ায় সমালোচনার মুখে কঙ্গনা ]

করোনা ভাইরাসের প্রকোপ এড়াতে ইতিমধ্যেই রাজ্যজুড়ে লকডাউনের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য ও কেন্দ্র সরকার বারবার বলছে, করোনা সংক্রমণ এড়াতে ঘরবন্দি থাকা সবচেয়ে সুরক্ষিত। এই কারণেই লকডাউনের ঘোষণা। রাজ্য সরকারের নির্দেশ অমান্য করে অনেকে পথে বের হচ্ছেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে রুদ্রনীলের এই ভিডিও যে সমাজের বর্তমান পরিস্থিতির উপর প্রশ্ন তুলে দেয়, তা আর বলার অপেক্ষা রাখে না।

[ আরও পড়ুন: করোনা আতঙ্ক: দক্ষিণী ছবির টেকনিশিয়ানদের ৫০ লক্ষ টাকা অর্থ সাহায্য রজনীকান্তের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement