BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ইকিড় মিকিড় চাম চিকিড়’, তৃণমূলকে বিঁধে নতুন কবিতার ভিডিও পোস্ট করলেন রুদ্রনীল

Published by: Suparna Majumder |    Posted: March 10, 2021 9:15 pm|    Updated: March 11, 2021 12:07 pm

BJP Candidate Rudranil Ghosh uploaded new poem on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগে শুনিয়েছিলেন ‘সাতে পাঁচে না থাকা’র কবিতা। এবার “ইকিড় মিকিড় চাম চিকিড়” কবিতা পোস্ট করে তৃণমূল কংগ্রসকে একহাত নিলেন বিজেপির তারকা সদস্য রুদ্রনীল ঘোষ (BJP Candidate Rudranil Ghosh)। অভিনেতার নতুন কবিতায় উঠে এল দলবদলের প্রসঙ্গও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

[আরও পড়ুন: বাঁকুড়ায় সায়ন্তিকার নাচ থেকে আসানসোলে সায়নীর জনসংযোগ, দেখুন ভিডিও]

বুধবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করেছেন রুদ্রনীল (BJP Candidate Rudranil Ghosh)। এবারও সাদা-কালোর আবহেই প্রায় ৮ মিনিটের ভিডিও পোস্ট করেছেন। যাতে নিজে কখনও হয়েছেন বিশ্বাসবাবু, আবার কখনও পাশের বাড়ির দত্তবাবুর চরিত্রেও অভিনয় করেছেন। “লক্ষ বেকার কেন কাঁদছে?” সেই প্রশ্ন ব্যঙ্গের ছলে তোলা হয়েছে কবিতায়। পাশাপাশি ক্লাবের পুজোয় টাকা দেওয়ার প্রসঙ্গ তুলেও কটাক্ষ করা হয়েছে। “গ্র্যাজুয়েট ছেলে টোটো চালায়, কিংবা বেচে চপ /আর কতদিন সহ্য করব, কাটমানি আর ঢপ?” এই ধরনের কথাও ব্যবহার করা হয়েছে রুদ্রনীলের নতুন কবিতায়। স্বাস্থ্যসাথীকে ঢপের কার্ড বলে করোনায় (Corona Virus) মৃত্যু গোপন করার অভিযোগ করা হয়েছে। মইদুলের মৃত্যুর প্রসঙ্গও নিজের কবিতায় রেখেছেন রুদ্রনীল। প্রশান্ত কিশোরের নাম নিয়েও বিদ্রুপ করা হয়েছে। 

নিজের দল বদলের প্রসঙ্গ তুলে কবিতার মাধ্যমে অভিনেতা জানান, বামেদের ৩৪ বছর দেওয়া হয়েছে, তৃণমূলকে ১০ বছর দেওয়া হয়েছে, এবার গেরুয়া অর্থাৎ বিজেপিকে বিশ্বাস করে দেখতে চান তিনি। গেরুয়া শিবিরে যোগ দেওয়ার আগেই “দাদা আমি সাতে পাঁচে থাকি না” কবিতার ভিডিও পোস্ট করেছিলেন রুদ্রনীল। পরে ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ও রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে ছবি পোস্ট করার পর অনেকেই তাঁকে সেই কবিতার প্রসঙ্গ তুলে কটাক্ষ করেন। নতুন এই পোস্টের কমেন্ট বক্সেও কটাক্ষ করা হয়েছে। “আপনার মতো গিরগিটি মুখে শোভা পায় না”র মতো মন্তব্যও করা হয়েছে।

[আরও পড়ুন: বিজেপিতে অভিনেতা বনি, যোগ দিলেন বাচ্চু হাঁসদা, গৌরীশংকর দত্তরাও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে