BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বাঁকুড়ায় সায়ন্তিকার নাচ থেকে আসানসোলে সায়নীর জনসংযোগ, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: March 10, 2021 7:47 pm|    Updated: March 17, 2021 6:34 pm

An Images

টিটুন মল্লিক ও শেখর চন্দ্র: মাথার উপরে রোদ যতই চড়া হোক, চলার রাস্তায় যতই বাঁক থাক, প্রচারে কোনও খামতি রাখছেন না তৃণমূলের (TMC) তারকা প্রার্থীরা। সমর্থকদের সঙ্গে মিছিল করেই মনোনয়নপত্র জমা দিলেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। মাঝে নাচতেও দেখা যায় তাঁকে। অন্যদিকে আবার আসানসোলের বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ সারছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

বুধবার বিশাল মিছিল করে মনোনয়ন জমা দিতে যান সায়ন্তিকা। অভিনেত্রী প্রার্থীকে দেখার জন্য রাস্তায় ভিড় জমান সাধারণ মানুষ। সকলকে অভিবাদন জানান সায়ন্তিকা। তাঁর মাঝেই নেচে ওঠেন ক্ষণিকের জন্য। ‘ফ্লাইং কিস’ও ছুড়ে দেন উপস্থিত জনতার দিকে। মনোনয়নপত্র জমা দেওয়ার ছবি টুইটারে শেয়ার করে নায়িকা লেখেন, “জীবনের অন্যতম সেরা মুহূর্তের মধ্যে একটি…আশীর্বাদ করবেন যাতে আপনাদের বিশ্বাস ও ভরসার যোগ্য সন্মান দিতে পারি…।”

 

[আরও পড়ুন: তৃণমূলে মা ও প্রেমিকা, বিজেপিতে যোগ দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত]

অন্যদিকে, ‘দুয়ারে প্রার্থী’ নিয়মেই চলছেন সায়নী ঘোষ। গোটা আসানসোল চষে বেড়াচ্ছেন নায়িকা। মানুষের সঙ্গে গিয়ে কথা বলছেন, তাঁদের সঙ্গে হাসিমুখে সেলফিও তুলছেন। ইতিমধ্যেই দলের স্থানীয় কোন্দল সামাল দিতে সফল হয়েছেন সায়নী। ‘বেসুরো’ তৃণমূল নেতা লক্ষণ ঠাকুর ও তাঁর অনুগামীরা সায়নীর হয়ে প্রচার শুরু করেছেন। দু’দিন আগেই সায়নীকে প্রার্থী হিসাবে মানতে অস্বীকার করেছিলেন বার্নপুরের প্রবীণ তৃণমূল নেতা লক্ষণ ঠাকুর এবং তাঁর অনুগামীরা। পথ অবরোধও করা হয়েছিল। সেই লক্ষণ ঠাকুরকে সঙ্গে নিয়েই এদিন আসানসোল দক্ষিণের হীরাপুর গ্রাম, আমবাগান, ঠাকুরবাড়ি এলাকার পাড়ায় পাড়ায় প্রচার সারেন সায়নী। এবিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, “ড্যামেজ কন্ট্রোলের কোনও ব্যাপার নেই। মান-অভিমান ছিল সব কেটে গিয়েছে। আমরা সবাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। দিদি পাঠিয়েছেন এইসব প্রবীণ নেতাদের কাছে। এঁদের কাছে শিক্ষা নিয়েই লড়াইয়ের ময়দানে নেমেছি। আমাদের সবার লক্ষ্য একসঙ্গে লড়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করা।”
অভিনেত্রী প্রার্থী হওয়ার পরই শিবলিঙ্গে ‘কন্ডোম’ পরানোর পুরনো ছবি শেয়ার করে বিজেপির পক্ষ থেকে কটাক্ষ করা হয়েছিল। এমন পরিস্থিতিতে বৃহস্পতিবার শিবরাত্রি। কেমন করে কাটাবেন? প্রশ্ন করা হয়েছিল তারকা প্রার্থীকে। সায়নীর জবাব, “ঈশ্বর সবার। সবাই নিজের নিজের মতো করে পালন করব। আমিও আমার মতো করেই পালন করব।”

দেখুন দুই তারকা প্রার্থীর প্রচারের ভিডিও — 

[আরও পড়ুন: ‘আমি তো রোজই ড্রয়িংরুমে টিভির পর্দায় আসি’, ‘বহিরাগত’ প্রসঙ্গে মোক্ষম জবাব কাঞ্চনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement