Advertisement
Advertisement
Rukmini Maitra

দেবের সঙ্গে প্রেম, জানতে পেরেই রুক্মিণীকে চড় মায়ের! অভিনেত্রী ফাঁস করলেন তথ্য

কেন এত রেগে গিয়েছিলেন অভিনেত্রীর মা?

Rukmini Maitra about the time when her family got to know about Dev
Published by: Suparna Majumder
  • Posted:June 15, 2024 4:49 pm
  • Updated:June 15, 2024 4:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের ‘পরাণ’ তাঁর জন্যই ‘জ্বলিয়া যায়’, একথা এখন সবাই জানে। কিন্তু খবর যখন প্রথম ফাঁস হয়েছিল, তখন রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) বেশ বিপাকে পড়তে হয়েছে। বাড়িতে হয়েছিল হুলুস্থূল কাণ্ড। মায়ের হাতে চড় পর্যন্ত খেয়েছিলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে নিজেই ফাঁস করেছেন এই তথ্য।

দেবের (Dev) এক ফ্যান পেজ থেকে রুক্মিণীর এই সাক্ষাৎকারে ভিডিও শেয়ার করা হয়। অভিনেত্রী জানান, খবরের কাগজের প্রথম পাতায় বেরিয়ে যায় দেব ও তাঁর সম্পর্কের খবর। আর এতেই হইচই পড়ে যায়। রুক্মিণীর বাবার পরিবারের কাছে একটা বড় ‘টপিক’ হয়ে ওঠে। খবরের কাগজের প্রিন্ট আউট নিয়ে গিয়ে রাখা হয়। তা দেখিয়েই কটাক্ষ করা হয়। ভাবখানা এমন যেন, দ্যাখো মেয়ে কী করছে!

Advertisement

 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ❤️DEV LOVER❤️ (@dev_._lover)

এতেই রেগে গিয়েছিলেন রুক্মিণীর মা। অভিনেত্রীর কথায়, “সেদিন মা খুব হতাশ হয়েছিল। আমার মনে আছে, সেদিন মা পুরো পরিবারের সামনে আমাকে থাপ্পড় মেরেছিল। যেটা আমার মা কোনওদিনও করেনি। সেটা এর জন্য নয় যে আমি কী করছি। বিরক্তি এই কারণে ছিল যে আমি মাকে কিছু বলিনি কেন? বিষয়টা এমন ছিল যে ‘আমার মেয়ে প্রথমবার আমায় বলল না!’ আসলে আমি নিজেও জানতাম না যে এই সম্পর্কটা কোথায় যাবে। আমরা জানতাম না যে এত বছরের পথ চলা হয়ে যাবে একসঙ্গে।”

[আরও পড়ুন: বিগ বস থেকে সেক্স স্ক্যান্ডেল, ‘LSD 2’র ট্রেলারে বেপরোয়া জীবনের গল্প]

২০১৭ সালে মুক্তি পায় দেবের ‘চ্যাম্প’। এই ছবি থেকেই প্রযোজনায় পা রাখেন অভিনেতা। মডেলিং দুনিয়া থেকে এসে আবার এই ছবিতেই অভিনয়ে হাতেখড়ি রুক্মিণী মৈত্রর। প্রথম ছবিতেই দেব-রুক্মিণী জুটি সুপারহিট। সেই তখন থেকেই লোকমুখে দেব ও রুক্মিণীর প্রেমের চর্চা। এখন অনুরাগীদের প্রশ্ন, টলিপাড়ার এই জুটিকে ছাদনাতলায় কবে দেখা যাবে? কবে বিয়ে করবেন দেব-রুক্মিণী?

Dev-Rukmini

এর আগে সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে রুক্মিণী বলেছিলেন, “যে বছর মিডিয়া স্পেকুলেট করবে না, বোধহয়– সেই বছর বিয়েটা করে নেব। আর আমার মা জিজ্ঞেস করে না, তোমরা জানতে চাইছ কেন? দেখো যেদিন মনে হবে আই অ‌্যাম রেডি টু গেট ম‌্যারেড, করে নেব। আমি কিন্তু বিয়েতে বিশ্বাসী। এবং বিয়ে লুকিয়ে রাখতে একদমই বিশ্বাসী নই। আমি জীবনে যে পদক্ষেপই নিয়েছি সামনাসামনি নিয়েছি। সবে কাজ শুরু করেছি। এত ব‌্যস্ততা রয়েছে যে বিয়ের প্ল‌্যান করা সম্ভব নয়। যখন হবে, তখন হবে। আর আমার মনে হয় কমিটমেন্ট বেশি জরুরি। আজকাল অনেক বিয়েতেই দেখি, বিয়ে টিকে আছে, কিন্তু কমিটমেন্ট নেই। তাই আমাদের কমিটমেন্ট থাকুক, বাকিটা ক্রমশ প্রকাশ‌্য।”

[আরও পড়ুন: ধুমধাম করে মায়ের জন্মদিন পালন করলেন আমির, এলেন না শুধু…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ