Advertisement
Advertisement
Rupanjana Mitra

কাজ পেতে সুগার ড্যাডি! এমন মেয়েদের অর্পিতার মতো অবস্থা হবে না তো? আশঙ্কা রূপাঞ্জনার

ফেসবুক পোস্টে নিজের এই আশঙ্কার কথা লিখেছেন অভিনেত্রী।

Rupanjana Mitra is concerned about budding actresses using 'Sugar Daddy' for work | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 5, 2022 11:12 am
  • Updated:September 5, 2022 11:12 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজ পাওয়ার জন্য যাঁরা ‘সুগার ড্যাডি’ ধরছেন, সেই মেয়েদের নিয়ে চিন্তিত অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। ফেসবুক পোস্টে নিজের চিন্তা জাহির করেন তিনি। এমন মেয়েদের অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) মতো অবস্থা হবে না তো? আশঙ্কা অভিনেত্রীর।

Rupanjana

Advertisement

ইডি হেফাজত কাটিয়ে অর্পিতা মুখোপাধ্যায়ের বর্তমান ঠিকানা আলিপুরের মহিলা সংশোধনাগার। এসএসসি (SSC) দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি তাকেও গ্রেপ্তার করা হয়েছে। প্রাক্তন শিক্ষামন্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও নানা চর্চা হয়েছে। তাঁর নামের উল্লেখ করেই ফেসবুকে রূপাঞ্জনা লেখেন, “একটা কথা বলতে চাই সেই সব মেয়েদেরকে যারা কাজ পাওয়ার জন্য ইন্ডাস্ট্রিতে ‘সুগার ড্যাডি’ ধরছেন। মেয়েগুলোর বয়স ১৬ থেকে ২০-র মধ্যেই। আপনারা এর মধ্যেই বুঝে যাচ্ছেন ইন্ডাস্ট্রি কী নিয়মে চলে? কেউ কেউ তো আবার বার্থ ডে পার্টিও থ্রো করাছেন সেসব উটকো ‘সুগার ড্যাডি’দের দিয়ে তাতে আমাদের ইন্ডাস্ট্রির ইনসিকিওরড কিছু শিল্পীরা, পরিচালকরা যাচ্ছেন ‘Just lik that…'”।

Advertisement

[আরও পড়ুন: বড় ঘোষণার আভাস দেবের, তারকার প্রযোজনাতেই কি ‘নটি বিনোদিনী’ রুক্মিণী?]

এরপর অভিনেত্রী প্রশ্ন তোলেন, “এই মেয়েগুলোও কি আগামী দিনে আর্পিতাদের মত হবে? চিন্তা হচ্ছে খুব। এই মেয়েগুলোও কে গাইড করার মতো অভিভাবক নেই? তাদের নিজেদের অভিভাবকরা কি প্রশ্রয় দেন? এই ‘ফুড চেন’-এ যারা পড়তে চায় না তারা কী করবে? সেই মেয়েগুলোও যারা মাথা তুলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে চায়। তাদের পাশে থাকবেন তো আপনারা?”

Rupanjana-Mitra-FB-post

উল্লেখ্য, ২০১১ সালে ‘বিদেহীর খোঁজে রবীন্দ্রনাথ’ শীর্ষক একটি সিরিয়ালে অভিনয় করেছিলেন অর্পিতা। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৯ বছর। শোনা গিয়েছে, সে বছরই অর্পিতার সঙ্গে পরিচয় হয় তৎকালীন শিল্পমন্ত্রীর পার্থ চট্টোপাধ‌্যায়ের। তারপর ধীরে ধীরে মন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে। ‘চিন্নামা লাভ’ অর্থাৎ ‘মাসির ভালবাসা’ নামে একটি তামিল সিনেমায় ২০১৭ সালে অভিনয় করেন অর্পিতা। পাশাপাশি বেশ কিছু ওড়িয়া ছবিতেও অভিনয় করেন। অবশ্য অভিনয় করে যতো না পরিচিতি অর্পিতা পেয়েছেন, তার চেয়ে বেশি অর্পিতার নাম সংবাদের শিরোনামে উঠে এসেছে পার্থ-ঘনিষ্ঠ হিসেবে।

Arpita

[আরও পড়ুন: শেষ পালা! নাটকের মাঝেই মৃত্যু হনুমানের চরিত্রাভিনেতার, অভিনয় ভেবে হাততালি দর্শকদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ