Advertisement
Advertisement
NABC 2024

অপমান ভুলে গেল টলিউড! NABC-তে তারকাদের হাজিরা নিয়ে প্রশ্ন উঠতেই অভিজ্ঞতা শেয়ার রূপমপত্নীর

গত বছরে নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সের অব্যবস্থা নিয়ে গর্জে উঠেছিলেন টলিপাড়ার বেশ কিছু শিল্পী।

Rupsa Dasgupta Shares a post about NABC 2024
Published by: Akash Misra
  • Posted:July 9, 2024 5:18 pm
  • Updated:July 9, 2024 5:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে টলিউডের যেন ফুল অ্যাটেনডেন্স। এই বঙ্গ সম্মেলনে হাজির হয়েছিলেন সৃজিত মুখোপাধ্য়ায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সোহিনী সরকার, সৌরসেনী মৈত্র, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রূপম ইসলাম, রূপসা দাশগুপ্তর মতো টলিউড তারকারা। কিন্তু একটু ফ্ল্যাশব্যাকে চলে যান। ঠিক এক বছর আগে ২০২৩ সালে, এই NABC-বিরুদ্ধে গর্জে উঠেছিলেন টলিউডের বেশ কিছু শিল্পীরা। এমনকী, সেই সময় শোনা গিয়েছিল টলিউডের বহু তারকাই বয়কট করতে চলেছেন এই বঙ্গ সম্মেলন। এই মর্মেই গর্জে উঠেছিলেন, জয়তী চক্রবর্তী, পণ্ডিত অজয় চক্রবর্তীর মতো শিল্পীরা। নেটিজেনদের প্রশ্ন, তাহলে কী সেই অপমান ভুলে গিয়েছে টলিপাড়া?

গত বছরের সেই প্রতিবাদকেই মনে করিয়ে এবারের বঙ্গ সম্মেলনের অভিজ্ঞতা সোশাল মিডিয়ায় শেয়ার করলেন শিল্পী রূপম ইসলামের স্ত্রী রূপসা দাশগুপ্ত। রূপমের সঙ্গে ছবি পোস্ট করে রূপসা লিখলেন, ” NABC কে অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছিল। অনেক মিটিং হয়েছে বয়কট করার জন্য। আমার ফেসবুকের মেমোরি সেসবে ভর্তি। কিন্তু আপনি যখন কিছুর সমালোচনা করবেন তখন সেটা আপনারই দায়িত্ব যে কিছু ভালো ঘটল সেটার প্রশংসা করা, বিশেষ করে যখন পরিস্থিতি তেমন হয়।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rupsha Dasgupta (@rupshadg)

Advertisement

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা ]

রূপসা এই পোস্টে আরও লিখলেন, ”এই বঙ্গ সম্মেলন আর গত বছরের মত নেই। এবার একজন শিল্পীও কোনও অভিযোগ জানানোর অবকাশ পাননি। খালি একটাই সাজেশন অ্যাকোয়াস্টিক অডিটোরিয়াম আরও ভালো হতে পারত। শিকাগো BAGC আপনারা আমাদের ভুল প্রমাণ করে দিয়েছেন, উল্টে গোটা বিষয়টা নিয়েই আমরা থ্রিল্ড। ধন্যবাদ। ভীষণ ভালো কাটল এই সপ্তাহটা। মনে রাখার মতো একটা সপ্তাহ হয়ে থাকল।”

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ