BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নেপোটিজম বিতর্কে করণ জোহরকে নিয়ে দড়ি টানাটানি সইফ-কঙ্গনার!

Published by: Sandipta Bhanja |    Posted: July 3, 2020 2:31 pm|    Updated: July 3, 2020 2:31 pm

Saif Ali Khan opens up on Bollywood's nepotism issue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদন ইন্ডাস্ট্রিতে নেপোটিজম বিতর্কের রেশ কিছুতেই যেন থামতে চাইছে না! করণ জোহরের পাশে দাঁড়ানোর জন্য সম্প্রতি স্বরা ভাস্করকে তুলোধনা করেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার সেই স্বজনপোষণ প্রসঙ্গেই করণকে নিয়ে প্রায় দড়ি টানাটানি অবস্থা সইফ-কঙ্গনার!

করণ জোহরকে নেপোটিজমের ‘ঝান্ডাধারী’ বলে বাণ ছুঁড়েছিলেন কঙ্গনা রানাউত। বছর খানেক আগের কথা! এবার সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সেই প্রসঙ্গ ফের জোরালো হয়ে উঠেছে। বলিউডের স্বজনপোষণ নিয়ে নেটজনতার রোষানলে পড়ে বিতর্কের জল এতদূর গড়িয়েছে যে করণ জোহর যে ইতিমধ্যেই মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন, সেকথাও শোনা গিয়েছে। কারণ? অভিমানী করণের কথায়, বলিউডে স্বজনপোষণ নিয়ে নেটজনতার রোষ যখন একের পর এক তাঁর উপর পড়েছে, কেউ তার প্রতিবাদ করেননি! উপরন্তু তাঁর ‘কফি উইথ করণ’-এর ভবিষ্যৎও অন্ধকার বলে শোনা যাচ্ছে! এবার নেপোটিজম বিতর্কে জর্জরিত সেই করণের পাশেই দাঁড়ালেন বলিউডের নবাবপুত্র সইফ আলি খান।

সুশান্তকে এই নোংরামোর মধ্যে টেনে না আনাই ভাল।- সইফ আলি খান

প্রসঙ্গত, এই নেপোটিজম প্রসঙ্গেই ‘কফি উইথ করণ’-এর অতীতের একটি পর্ব সুশান্তের মৃত্যুর পর বেশ ভাইরাল হয়েছে। যেখানে কফি কাউচে কঙ্গনার সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে সইফকে। সেই পর্বেই কঙ্গনা কোনওরকম রাখঢাক না করে, নেপোটিজম (Nepotism) প্রসঙ্গ তুলে তুলোধনা করেন করণ জোহরকে (Karan Johar)। তাঁদের সামনে খানিক অপ্রস্তুতই হয়ে পড়েছিলেন মিতভাষী সইফ। দিন কয়েক আগেই সুশান্তের মৃত্যুর জন্য কঙ্গনা যখন বলিউডের পক্ষপাতীত্বকেই দায়ী করেছেন, তার ভিত্তিতেই এবার মুখ খুলেছেন সইফ আলি খান (Saif Ali Khan)।

[আরও পড়ুন: হিন্দুধর্মকে অপমান! ‘সড়ক ২’ ছবি নিয়ে মামলা দায়ের আলিয়া ও মহেশ ভাটের বিরুদ্ধে]

 

 

 

কঙ্গনার মন্তব্যের প্রসঙ্গ টেনেই সইফের বক্তব্য, “সত্যিটা সবসময়ই জটিল! করণের নামের সঙ্গে সাফল্য জড়িয়ে আছে বলেই আজ ও বিতর্কের কেন্দ্রে এসেছেন। মানুষ আসলে সত্যি কথাটা শুনতে চায় না! আশা করি, খুব শিগগিরিই করণ আবার ভাল সময় ফিরে পাবেন। নেপোটিজমের সবচেয়ে খারাপ দিক এটাই যে, প্রতিভা থাকা সত্ত্বেও কাউকে সরিয়ে তুলনায় কম ট্যালেন্টেড কাউকে নেওয়া হয়, এটা কখনোই সমর্থনযোগ্য নয়! স্টারকিড হিসেবে আমিও নেপোটিজমের শিকার।”

সইফ সাফ জানিয়ে দিয়েছেন, “সুশান্তকে এই নোংরামোর মধ্যে টেনে না আনাই ভাল। কারণ স্ট্রাগলের পাশাপাশি নেপোটিজমও থাকবে! এটা এই ইন্ডাস্ট্রির কাজের প্রক্রিয়ারই একটা অঙ্গ!” অতঃপর ইন্ডাস্ট্রিতে যে অসাম্য রয়েছে, সেকথা একপ্রকার স্বীকারই করে নিয়েছেন সইফ। তবে করণের ব্যাপারে কিন্তু একেবারেই নেচিবাচক কোনও কথা বললেন না অভিনেতা। বরং, পরিচালক-প্রযোজককে এই আক্রমণের বিরোধিতাই করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘তোমাকে সবসময় ভালবাসব’, শেষ ইনস্টাগ্রাম পোস্টে সুশান্তকেই স্মরণ করেছিলেন সরোজ খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে