Advertisement
Advertisement
Salman Khan

কেন বিয়ে করছেন না সলমন? সোনাক্ষীর বিয়ে হতেই মুখ খুললেন ভাইজানের বাবা

বাবা সেলিমই যেন সলমনের গোপন কথা ফাঁস করলেন।

Salim Khan Shares Why Salman Khan Is Unmarried At 58
Published by: Akash Misra
  • Posted:June 24, 2024 7:09 pm
  • Updated:June 24, 2024 7:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক মাসেই কারও না কারও বিয়ের খবর হইচই বলিপাড়ায়। অন্যদিকে দেখুন, বলিপাড়ার সব বিয়েতে হাজির থাকলেও, সলমন খান বিয়ে থেকে নিজেকে শতদূরে সরিয়ে রেখেছেন! বয়স ৫৮ হলেও, বলিউডের ভাইজানের কোনও ভ্রুক্ষেপ নেই। অন্যদিকে, সলমনের অনুরাগীরা অধীর অপেক্ষায় বসে আছেন, তাঁর বিয়ে দেখার জন্য। সত্য়িই কি বিয়ে করবেন না সলমন?

সলমন তাঁর বিয়ে নিয়ে কখনই কিচ্ছুটি বলেন না। তবে এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা সেলিম খান। সেলিমের কথায়, ”আসলে সলমন খুবই সহজ সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সলমন মনে করেন, কোনও মেয়েই তাঁর মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সলমন সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটি গুলো খুঁজতে শুরু করে।”

Advertisement

[আরও পড়ুন: দেশে ‘পলাতক’, বিদেশে ছেলের বিয়েতে খোশমেজাজে ‘ঋণখেলাপি’ বিজয় মালিয়া!]

সেলিম বলেন, ”সলমন চায়, ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সলমন বিয়ে করছেন না।”

Advertisement

প্রসঙ্গত, অনেকেই জানতেন রোমানিয়ান মডেলের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। অনেকে তো আবার ভেবেই বসেছিলেন লুলিয়া ভান্তুরের সঙ্গেই বছরেই গাঁটছড়া বাঁধবেন। কিন্তু কয়েক বছর আগে সলমন নিজেই জানিয়ে ছিলেন ‘বিয়ে করবেন না’। বাবা সেলিমই যেন সলমনের গোপন কথা ফাঁস করলেন।

[আরও পড়ুন: প্রযোজনায় ৭ বছর, ‘খাদান’ লুক ফাঁস করে আবেগঘন বার্তা দেবের, রুক্মিণী কী লিখলেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ