BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কমিটমেন্ট’ রাখলেন সলমন, ‘রাধে’র পোস্টার শেয়ার করে জানালেন ছবি মুক্তির তারিখ

Published by: Suparna Majumder |    Posted: March 13, 2021 5:07 pm|    Updated: March 13, 2021 5:07 pm

Salman Khan announces Redhe's release date | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সুলতান তিনি। একবার ‘কমিটমেন্ট’ দিয়ে ফেললে আর কারও কথার তোয়াক্কা করেন না। বিশেষ করে যে ‘কমিটমেন্ট’ অনুরাগীদের কাছে করেন। সেই প্রথার অন্যথা হল না। নিজের ইদ রিলিজ ঘোষণা করে দিলেন সলমন খান (Salman Khan)।

‘রাধে’ (Radhe) হয়েই বক্স অফিসে ফিরছেন ভাইজান। ১৩ মে মুক্তি পাবে ছবিটি। নতুন পোস্টার শেয়ার করে জানালেন সেকথা। ক্যাপশনে লিখেছেন, “ইদের কমিটমেন্ট করেছিলাম। ইদেই আসব কারণ একবার যদি আমি কমিটমেন্ট করে দিই…”। বাকি কথা পূরণ করার দায়িত্ব অনুরাগীদেরই দিয়েছেন সলমন।

[আরও পড়ুন: কেমন হল প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ‘শ্লীলতাহানির পরে’? পড়ুন ফিল্ম রিভিউ ]

ইদ মানেই সলমনের ছবি মুক্তি। বিগত কয়েক বছর ধরে তেমনটাই হয়ে আসছে। যদিও ২০২০ সালে তা সম্ভব হয়নি অতিমারীর কারণে। অবশ্য সেই সময়ই ভাইজান কথা দিয়েছিলেন, আগামী বছরের ইদে (Eid 2021) বক্স অফিসে স্বমহিমায় ফিরবেন তিনি। সেই কথা রাখলেন শনিবার। জানিয়ে দিলেন ‘রাধে’র মুক্তির তারিখ।

করোনা (Corona Virus) কালে বেশিরভাগ সময় পানভেলের ফার্ম হাউসে কাটিয়েছিলেন সলমন। মুম্বই ফিরে রিয়ালিটি শো ‘বিগ বস’-এর শুটিং শুরু করেছিলেন। তার পাশাপাশিই চালিয়ে যাচ্ছিলেন ‘রাধে’র কাজ। মুম্বই সংলগ্ন কারজাত (Karjat) এলাকার এন ডি স্টুডিওজে (ND Studios) সুরক্ষা বিধি মেনেই হয় শুটিং। করোনা (COVID-19) পরীক্ষা করেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। প্রভু দেবার (Prabhu Deva) পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সলমন। সঙ্গে রয়েছেন দিশা পাটানি (Disha Patani), রণদীপ হুডা, জ্যাকি শ্রফ।

[আরও পড়ুন: ফের বিপাকে কঙ্গনা! ‘মণিকর্নিকা’র গল্প চুরি করার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে