২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বলিপাড়ায় জোর খবর, অ্যাকশন ছবিতে জুটি বাঁধছেন শাহরুখ-সলমন!

Published by: Akash Misra |    Posted: July 4, 2022 7:25 pm|    Updated: July 4, 2022 7:25 pm

Salman Khan, Shah Rukh Khan team up for a film written by Aditya Chopra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর খবর। ফের নাকি জুটি বাঁধতে চলেছেন সলমন খান আর শাহরুখ খান! আর এই কাজটি করতে চলেছেন যশরাজ ফিল্মসের কর্ণধার তথা বলিউড পরিচালক আদিত্য চোপড়া। হ্যাঁ, বলিউডে কান পাতলে আপাতত এই খবরই শোনা যাচ্ছে।

ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, শত্রুতা ভুলে বহুদিন আগেই নতুন করে বন্ধুত্ব পাতিয়েছেন শাহরুখ (Shah Rukh Khan) ও সলমন (Salman Khan)। একে অপরের ছবির প্রচারও করেছেন। এমনকী, বিগবসে এসে শাহরুখ ও সলমন, ‘করণ অর্জুন’ ছবির নস্ট্যালজিয়াও ফিরিয়ে এনেছিলেন। তখন থেকেই বলিউডে কানাঘুষো শোনা যাচ্ছিল, সলমন ও শাহরুখ নাকি একসঙ্গে সিনেমা করার জন্য একেবারে তৈরি। তাঁরা দু’জনে নাকি ঠিকঠাক চিত্রনাট্য খুঁজছেন।

এ খবর কানে গিয়েছিল পরিচালক আদিত্য চোপড়ারও। আর সেই কারণেই নাকি আদিত্য নড়ে চড়ে বসে নতুন এক ছবির চিত্রনাট্য লিখতে শুরু করেছেন। যা একেবারেই  শাহরুখ ও সলমনকে ভেবে।

[আরও পড়ুন: ক্যামেরার সামনেই খুলে ফেললেন অন্তর্বাস! কটাক্ষের মুখে অর্জুন কাপুরের বোন অংশুলা ]

এমনিতেই শাহরুখের ‘পাঠান’ ছবিতে ছোট্ট চরিত্রে দেখা যাওয়ার কথা সলমনের। অন্যদিকে, সলমনের ‘টাইগার থ্রি’তেও নাকি থাকবেন শাহরুখ। আদিত্য চোপড়ার কথায়, এই দুটো ছবি খানিকটা মহড়াও বটে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

১৯৯৫ সালে মুক্তি প্রাপ্ত ‘করণ-অর্জুন’ ছবিতে প্রথমবার জুটি বাঁধেন শাহরুখ ও সলমন। তারপর ‘হাম তুমহারে হ্যায় সনম’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতেও দেখা গিয়েছে এই দুজনকে। তবে এবার কোনও কেমিও চরিত্রে নয়, বরং বলিউডের পর্দায় দুই নায়ক জুটি বাঁধছেন অ্যাকশন থ্রিলারে। হ্যাঁ, শাহরুখ ও সলমনকে মাথায় রেখে আদিত্য চোপড়া এক অ্যাকশন ছবিরই প্ল্যান করছেন। আগামী বছর জানুয়ারি মাসে শুরু হবে এই ছবির শুটিং। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

[আরও পড়ুন: তাপস পাল, মৌসুমী চট্টোপাধ্যায়দের পরিচিতি দিয়েছিল তরুণ মজুমদারের ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে