BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের বাড়িতে নয়, কোথায় ইদ উদযাপন করছেন সলমন খান?

Published by: Suparna Majumder |    Posted: May 3, 2022 4:30 pm|    Updated: May 3, 2022 5:15 pm

Salman Khan to celebrate this year's Eid party in a new venue | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে বেশ জনপ্রিয় সলমন খানের (Salman Khan) ইদ পার্টি। গোটা খান পরিবার তো হাজির থাকেই, পাশাপাশি আমন্ত্রিত থাকেন বলিউডের তারকারা। খাওয়া-দাওয়া, হই-হুল্লোড়ে কাটে সময়। তবে এবার আর নিজের বাড়িতে ইদের পার্টির (Eid Party) আয়োজন করছেন না ভাইজান। তার বদলে এই পার্টি হচ্ছে অর্পিতা খান ও আয়ুষ শর্মার বাড়িতে। 

salman-arpita

 

বোন অর্পিতাকে (Arpita Khan) খুবই স্নেহ করেন সলমন। তাঁর প্রযোজনা সংস্থার হাত ধরেই বলিউডে সফর শুরু করেছেন ভগ্নীপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)। এখনও তেমন সাফল্য পাননি আয়ুষ। তবে একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন তিনি। কিছুদিন আগেই ‘অন্তিম’ সিনেমায় সলমন খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন।  আয়ুষের প্রথম ছবি ‘লাভযাত্রী’র প্রযোজকও ছিলেন সলমন। আগামীতে ক্যাটরিনা কাইফের বোন ইজাবেলার বিপরীতে ‘কথা’ সিনেমায় দেখা যেতে পারে আয়ুষকে। 

[আরও পড়ুন: কোনও আইনি ব্যবস্থা নয়! ধর্ষণে অভিযুক্ত দক্ষিণী তারকা বিজয় বাবুর পাশেই ফিল্ম কমিটি]

অন্যান্যবার সলমনের বাড়ি ‘জলসা’য় জমকালো আয়োজন হয়। সারা রাত ধরে চলে পার্টি। সলমন খানের তারকা বন্ধুরা আসেন। বাড়ির সামনে এসে জড়ো হন সলমনের অনুরাগীরাও। ভাইজানকে একবার দেখার জন্য অপেক্ষা করে থাকেন। কাউকে নিরাশ করেন না সলমন। বারান্দায় এসে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন। তাঁদের অভিবাদন গ্রহণ করেন। 

Salman-Eid

কিন্তু শোনা যাচ্ছে, এবার আর এমন দৃশ্য দেখা যাবে না। সূত্রের খবর মানলে, সলমনের অনুমতিতেই ইদের পার্টির আয়োজন করছেন অর্পিতা ও আয়ুষ। গোটা খান পরিবার সেখানে হাজির হবে। সলমন-ঘনিষ্ঠ তারকারাও আসবেন। খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন থাকবে সেখানে।  তবে অনুরাগীরা সলমনের দেখা পাবেন কিনা, তা এখনও পর্যন্ত জানা সম্ভব হয়নি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

[আরও পড়ুন: বৃষ্টিভেজা শহরে বাইকে চেপে ঘুরতে চান শ্রীলেখা, মনের মতো ‘উত্তম’ পেলে ‘সুচিত্রা’ হতেও রাজি!]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে