BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃষ্টিভেজা শহরে বাইকে চেপে ঘুরতে চান শ্রীলেখা, মনের মতো ‘উত্তম’ পেলে ‘সুচিত্রা’ হতেও রাজি!

Published by: Akash Misra |    Posted: May 3, 2022 11:21 am|    Updated: May 3, 2022 12:54 pm

Sreelekha Mitra wants a bike ride | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল থেকেই শহরের আকাশ মেঘলা। প্রচণ্ড গরমের পর হালকা শীতল হাওয়া। হঠাৎই ঝমঝমিয়ে বৃষ্টি। আর এই বৃষ্টির দিনে জানলার বাইরে চোখ গেলেই মন কেমন! যাঁরা রোম্যান্টিক মানুষ, এরকম বৃষ্টির দিনে তাঁদের প্রেম পাবেই। যাঁরা ভালবাসাকে ভালবাসতে জানেন, তাঁদের ইচ্ছে করবে বৃষ্টির জলে ভিজে ছুট্টে বেড়াতে শহরের নানা প্রান্তে। আর ঠিক সেই সময় প্রিয় মানুষটি যদি বাইক নিয়ে বাড়ির সামনে এসে দাঁড়ায়! কেমন হবে?

হ্যাঁ, অভিনেত্রী শ্রীলেখা মিত্রর মন এখন উথাল-পাথাল এমনই ভাবনায়। বৃষ্টি ভেজা শহরের রাজপথে বাইকে চেপে ‘সুচিত্রা সেন’ হওয়ার ‘শখ’ জেগেছে শ্রীলেখার। যদি বাইক রাইড পেতেন, তাহলে শ্রীলেখা বলেই ফেলতেন ‘তুমিই বল!’ একেবারে সুচিত্রা সেনের কায়দায়।

গপ্পোটা হল, এমন এক বৃষ্টিভেজা দিনে শ্রীলেখা তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তাঁর ‘শখের প্রাণ গড়ের মাঠে’র কথা। আর সেখানেই ইচ্ছে প্রকাশ করলেন ‘এই পথ যদি না শেষ হয়’ গানের মতো লম্বা বাইক রাইডে ঘুরে বেড়াতেন। কিন্তু শ্রীলেখা কি তাঁর উত্তম কুমারের খোঁজ পেলেন?

[আরও পড়ুন: ফের কিয়ারার পোশাক বিভ্রাট! ত্রাতা হয়ে এগিয়ে এলেন কার্তিক আরিয়ান ]

শ্রীলেখার অনুরাগীদের তালিকা অনেক লম্বা। সোশ্যাল মিডিয়ায় তাঁর এহেন পোস্ট দেখে সেকেন্ডেই ভরে গেল কমেন্ট বক্স। অনেকে তো শ্রীলেখার ইচ্ছাপূরণে সাড়াও দিলেন। আর  শ্রীলেখা তার উত্তরে লিখলেন, ‘আর ক’টা দিন বল! সব শখ পূরণ করতে হবে।’

Actress Sreelekha Mitra gets Best Supporting actress award in Telengana Film Festival

কয়েকদিন আগেই শ্রীলেখা মিত্রর পরিচালনায় তৈরি ‘এবং ছাদ’ ছবির স্পেশ্যাল স্ক্রিনিং হয়েছে ‘বেঙ্গালুরু কোলাজ’ চলচ্চিত্র উৎসবে। এই ফিল্ম ফেস্টিভ্যালে ভূয়সী প্রশংসা পেয়েছে শ্রীলেখার এই ছবি। অন্যদিকে, নিউইর্য়ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়ন। এই দুই খুশির খবরের মাঝে এমন রিমঝিম বৃষ্টি, শ্রীলেখার মন যে পাগলপাড়া হবে, সেটাই তো স্বাভাবিক!

Sreelekha Mitra Nominatted for best actress Catagory in New York Film Festival

[আরও পড়ুন: ‘ফেলুদার গোয়েন্দাগিরি’তে জমজমাট দার্জিলিং, গোয়েন্দা হতে টোটাকে ‘টোটকা’ সৃজিতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে