BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সইফের কাছ থেকে ‘রেস ৩’ ছিনিয়ে নিলেন এই খান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 7, 2017 12:44 pm|    Updated: October 5, 2019 5:12 pm

Salman Khan to work with Remo D'Souza in Race 3!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ইঁদুর দৌড়ে সইফকে অনেকটাই এগিয়ে দিয়েছিল এই ‘রেস’। ছবির ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন বলিউডের নবাব। কিন্তু এবার তাঁর সেই সাম্রাজ্যে ভাগ বসাতে চলেছেন বলিউডের সবচেয়ে বিন্দাস খান। শোনা যাচ্ছে, ‘রেস ৩’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন স্বয়ং বলিউডের ভাইজান সলমন খান।

[সোয়াইন ফ্লুতে আক্রান্ত আমির খান ও কিরণ রাও]

সাসপেন্স থ্রিলার হিসেবে দর্শকদের মন জয় করেছিল মাল্টি স্টারার ‘রেস’। তবে সাসপেন্সের সেই ম্যাজিক ফিকে হয়ে যায় ছবির পরবর্তী সংস্করণে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ‘রেস ২’। এরপরই নাকি নতুন অভিনেতার দিকে ঝুকতে শুরু করেন প্রযোজকরা। প্রথম থেকেই মুখ্য চরিত্রের জন্য প্রযোজক রমেশ তুরানির পছন্দের তালিকায় ছিলেন সলমন। প্রায় চার বছর ধরে তিনি চেষ্টা করছিলেন বলিউডের এই ‘রেস’-এ ভাইজানকে শামিল করার। অবশেষে নাকি মিলেছে সলমনের সম্মতি। তবে তাঁর একটি শর্ত রয়েছে। কী  সেই শর্ত? ছবির পরিচালক হিসেবে নিজের পছন্দের পাত্র রেমো ডি’সুজাকে চান সলমন। একমাত্র এই শর্তেই সইফের স্থান দখল করবেন তিনি।

salman-khan_640x480_71483624365

বর্তমানে ‘টাইগার জিন্দা হ্যায়’-র শুটিং নিয়ে বেজায় ব্যস্ত সলমন। এরপর পাইপলাইনে রয়েছে রেমো পরিচালিত ‘ডান্সিং ড্যাড’। কোরিওগ্রাফার হিসেবে রেমোর সঙ্গে কাজ করেছেন তিনি। তবে পরিচালক রেমোর সঙ্গে ‘ডান্সিং ড্যাড’ই তাঁর প্রথম ছবি। রেমোর কাজে নাকি খুবই খুশি ভাইজান। সেই কারণেই প্রযোজকদের তাঁর নাম সুপারিশ করেছেন বলে জানা গিয়েছে। ৫২ বছরের এই অভিনেতার সঙ্গে কাজ করতে গেলে এটুকু আবদার মেনেই নিতে পারেন প্রযোজক রমেশ তুরানি। তবে ‘রেস ৩’-র কাজ এখনই শুরু হওয়া সম্ভব নয়। আগে নিজের হাতের কাজগুলি শেষ করবেন। এরপরই নতুন ছবির কাজ শুরু করবেন বলিউডের সুলতান। তবে তাতে সইফ কতটা খুশি হবেন, সে প্রশ্নের কেবলমাত্র উত্তর ভবিষ্যৎই দিতে পারে।

[চটজলদি রান্নায় মুখরোচক হোক রাখি, রইল তেমনই কয়েকটি রেসিপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে