Advertisement
Advertisement
Salman Khan

অ্যাটলির ছবিতে এবার সলমন, ‘জওয়ান’-এর মতো ব্লকবাস্টার হবে কি?

এই মুহূর্তে 'সিকন্দর' ছবির শুটিংয়ে ব্যস্ত সলমন।

Salman Khan will act in Atlee new movie
Published by: Akash Misra
  • Posted:June 17, 2024 2:49 pm
  • Updated:June 17, 2024 2:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর বক্স অফিসে বাজিমাত করেছিল শাহরুখের জওয়ান। হিসেব বলেছে, বলিউডের সব রেকর্ড ভেঙে জওয়ান-ই একেবারে এক নম্বর। তবে এই ছবির সাফল্যের নেপথ্যে যতটা রয়েছেন শাহরুখ। তার থেকেও বেশি রয়েছে দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলির ম্যাজিক। অ্য়াটলি অনুরাগীরা মনে করেন, পরিচালক যা ছুঁয়ে দেখবেন, তাই একেবারে সোনা। আজ পর্যন্ত অ্য়াটলির ছবি ফ্লপের মুখ দেখেননি। সেই অ্য়াটলিই এবার সলমনকে সঙ্গে নিয়ে বলিউডে নতুন বাজি লড়বেন। শোনা যাচ্ছে, অ্যাটলির নতুন ছবিতে এবার দেখা যাবে বলিউডের ভাইজানকে।

এমনিতেই সলমনের একটা বিগ হিট দরকার। অনেক আশা নিয়ে টাইগার থ্রি তৈরি করেছিলেন তিনি। তবে মারকাটারি সেই ছবি, বক্স অফিসে তেমন ব্যবসা দিতে পারেনি। তাই এবার শাহরুখের ‘জওয়ান’ ছবির মতো ব্লকবাস্টার দিতে অ্যাটলির হাত ধরতে চলেছেন সলমন!

Advertisement

[আরও পড়ুন: শিয়ালদহমুখী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে মালগাড়ির ধাক্কা, বেলাইন ২টি কামরা, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Advertisement

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মে মাসের প্রথম সপ্তাহ থেকেই নাকি শুরু হয়েছে সলমন এই নতুন ছবি ‘সিকন্দর’-এর শুটিং। খবর অনুযায়ী, কঠোর নিরাপত্তা বলয়ের মধ্যেই শুটিং করছেন সলমন।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘সিকন্দর’ ছবির শুটিংয়ের সময় সলমনের জন্য অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হবে। শুধু তাই নয়, বিদেশের মাটিতেই নাকি এই ছবির পুরো শুটিং হবে। তবে কোন দেশে, তা এখনও ফাঁস করতে চায়নি ছবির টিম। ২০২৫-এর ইদে মুক্তি পাবে সলমনের ‘সিকন্দর’।

[আরও পড়ুন: পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ