১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নি এখন কিশোরী! দেখলে চিনতেই পারবেন না

Published by: Biswadip Dey |    Posted: November 17, 2020 6:20 pm|    Updated: November 17, 2020 6:20 pm

Salman Khan’s Bajrangi Bhaijaan co-star Harshaali Malhotra is all grown up and fans can’t get over it | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের (Salman Khan) সুপারহিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’ (Bajrangi Bhaijaan) মনে পড়ে? ২০১৫ সালের সেই ছবির কাহিনির কেন্দ্রে ছিল ছোট্ট মুন্নি। পাকিস্তান থেকে এসে যে হারিয়ে গিয়েছিল ভারতে। তারপর তাকে ঘিরেই এগিয়েছিল ছবির কাহিনির ইতিবৃত্ত। সেই ‘মুন্নি’ তথা হর্ষালি মালহোত্রা এই পাঁচ বছরে অনেকটাই বড় হয়ে গিয়েছে। দেখলে সত্যিই চেনা কঠিন। 

সম্প্রতি দিওয়ালি উদযাপনের কয়েকটি ছবি সে শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে ‘মুন্নি’-কে দেখলে সত্যিই তাক লেগে যায়। বোঝা যায়, এই পাঁচ বছরে সেই ছোট্ট বালিকা অনেকটা বড় হয়ে গিয়েছে। সে এখন রীতিমতো কিশোরী। হর্ষালির শেয়ার করা ছবিগুলিতে কোথাও তাকে রঙ্গোলির পাশে বসে থাকতে দেখা গিয়েছে। কোথাও বা তাকে ‘ভাই দুজ’-এর ফোঁটা দিতে দেখা গিয়েছে দাদাকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Harshaali Malhotra (@harshaalimalhotra_03)

[আরও পড়ুন: নিজের ভাইঝিকেই বিয়ে করতে চলেছেন প্রভু দেবা! জোর গুঞ্জন ঘনিষ্ঠ মহলে]

২০১৫ সালে কবীর খানের ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এ তার অভিনয়ে হাতেখড়ি। এক নিষ্পাপ মূক শিশুকন্যার চরিত্রে তার অভিনয় জয় করেছিল কাশ্মীর থেকে কন্যাকুমারীর হৃদয়। ছবিতে মায়ের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে সে অসহায় হয়ে পড়েছিল। শেষ পর্যন্ত তাকে বাড়ি পৌঁছে দিয়েছিলেন ‘বজরঙ্গি’ সলমন। ছবির শুটিংয়ের সময় হর্ষালির বয়স ছিল মাত্র সাত। ওই বয়সেই সেরা ‘ডেবিউ ফিমেল অ্যাওয়ার্ড’ পায় সে। তার নির্বাক অভিনয় ও সলমনের চরিত্রটির সঙ্গে তার স্নেহআর্দ্রময় সম্পর্ক দর্শককে মুগ্ধ করেছিল। ছবিতে সে ও সলমন খান ছাড়াও ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, করিনা কাপুর ও মেহের ভিজ। পরে তাকে টেলি সিরিজ ‘কবুল হ্যায়’ এবং ‘লওট আও তৃষা’-তেও অভিনয় করতে দেখা গিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Harshaali Malhotra (@harshaalimalhotra_03)

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Harshaali Malhotra (@harshaalimalhotra_03)

এত বছর পরে তাকে দেখে বিস্মিত নেটিজেনরা। একজন কমেন্ট করেছেন, ‘‘বিশ্বাসই হয় না। মুন্নি সত্যিই বড় হয়ে গিয়েছে।’’ এই অনুভূতি আসলে প্রায় সকলেরই হয় ছবিগুলি দেখলে। মনে পড়ে যায় বহুশ্রুত সেই কথা, ‘সময় বহিয়া যায়, নদীর স্রোতের প্রায়’।

[আরও পড়ুন: ‘ছেলে ভারতের সফল গায়ক হোক, একেবারেই চাই না,’ সোনু নিগমের মন্তব্যে বিতর্ক তুঙ্গে

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে