BREAKING NEWS

২৯ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ১৩ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘ছেলে ভারতের সফল গায়ক হোক, একেবারেই চাই না,’ সোনু নিগমের মন্তব্যে বিতর্ক তুঙ্গে

Published by: Sulaya Singha |    Posted: November 16, 2020 6:37 pm|    Updated: November 16, 2020 6:37 pm

Sonu Nigam doesn’t want his son Neevan to be a singer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ তাঁকে খ্যাতি-অর্থ, প্রতিপত্তি, সম্মান সবই দিয়েছে। লাখো অনুরাগী তাঁর। মনের মণিকোঠায় তাঁকে বসিয়েছেন অগণিত ভক্ত। কিন্তু এসব সত্ত্বেও তিনি চান না, তাঁর ছেলে দেশের একজন বড় গায়ক হয়ে ওঠুক। কথা হচ্ছে, সংগীতশিল্পী সোনু নিগমের (Sonu Nigam)।

জনপ্রিয় বলিউড গায়ক চান না তাঁর ছেলে নবীন একজন সংগীতশিল্পী হোক। আর হলেও যেন তাঁকে ভারতের গায়ক হিসেবে কেউ না চেনে! সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই একথা বলেছেন সোনু। যা শুনে মন খারাপ অনুরাগীদের। কিন্তু কেন এমন মন্তব্য তাঁর? কোন বিদ্বেষ থেকে এ কথা বললেন সোনু? আসলে সোনু চান না তাঁর পেশাতেই ছেলে আসুক। অন্য কোনও কেরিয়ার বেছে নিক নবীন। এটাই ইচ্ছা বাবার। সাক্ষাৎকারে তিনি বলেন, “নবীন একজন গায়ক হোক, একেবারেই চাই না। আর ভারতে তো একদমই নয়।” গেমিং নিয়ে লেখাপড়া করছে। সংযুক্ত আরব আমিরশাহীতে বড় গেমার হলেই খুশি হবেন বাবা।

[আরও পড়ুন: শ্রাবন্তী কি তবে অতীত? কাকে সবচেয়ে বেশি বিশ্বাস করেন, জানিয়ে দিলেন রোশন]

সাধারণত কেরিয়ারে সফল বাবারা চান, ছেলে যেন তাঁর পেশাতেই তাঁর চেয়েও বেশি সাফল্য লাভ করে। কিন্তু সোনু এক্ষেত্রে একেবারেই অন্যরকম পিতা। ৪৭ বছরের গায়কের কথায়, “সত্যি কথা বলছি, ওকে এদেশের গায়ক হিসেবে দেখতে চাই না। যদিও ও আর এখন ভারতে থাকেও না। দুবাইতেই থাকে। ছোট থেকেই ভাল গান করে ঠিকই। কিন্তু ওর আগেও একটা প্রতিভা আছে। UAE-তে ও এখন সেরা গেমারদের একজন। অনেক প্রতিভা আছে ওর। আমি অবশ্য ওকে বলে দিতে পারি না এটাই করতে হবে বা ওটাই করো। সেটা বলতেও চাই না। দেখা যাক, ও নিজে কী হতে চায়।”

অল্প বয়সে বাবার কোলে চেপেই মঞ্চে গান করেছে নবীন। সোনুর হাত ধরে স্টুডিওতে গিয়েও গান রেকর্ড করেছে সে। সেসব ভিডিও ভাইরালও হয়েছিল। কিন্তু সোনুর মুখে এমন কথা শুনে খানিকটা মুছড়েই পড়েছেন অনুরাগীরা। অনেকে আবার তাঁর ভারতের চেয়ে বেশি দুবাই প্রীতি নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন। তবে সমালোচনায় কখনওই কান দেন না সোনু। কিন্তু কাজ ও পরিবার নিয়ে দিব্যি আছেন।

[আরও পড়ুন: গোবিন্দার জন্যই কপিল শর্মার শো’র একটি পর্ব থেকে বাদ যান ভাগ্নে কৃষ্ণা অভিষেক! কারণটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement