১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গোবিন্দার জন্যই কপিল শর্মার শো’র একটি পর্ব থেকে বাদ যান ভাগ্নে কৃষ্ণা অভিষেক! কারণটা কী?

Published by: Sayani Sen |    Posted: November 16, 2020 2:17 pm|    Updated: November 16, 2020 2:26 pm

Krushna Abhishek opted out from Kapil Sharma episode featuring his mama Govinda as a guest ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মামা ও ভাগ্নের মধ্যে বিবাদ অল্পবিস্তর বিবাদ নতুন কোনও বিষয় নয়। তা হতেই পারে। তবে তা বলে চিরতরে সম্পর্ক ছিন্ন হওয়ার ঘটনা সত্যিই দুঃখজনক। কিন্তু কী আর করা যাবে! গোবিন্দা এবং তাঁর ভাগ্নে কৃষ্ণা অভিষেকের (Krushna Abhishek) সম্পর্কের বরফ যেন গলতেই চাইছে না। মামার জন্যই নাকি কপিল শর্মার শো থেকে বাদ দেওয়া হয়েছে কৃষ্ণাকে।

কপিল শর্মার শো’র যাঁরা নিয়মিত দর্শক তাঁদের কাছে কৃষ্ণা অভিষেক সম্পর্কে নতুন করে কিছু বলার দরকার বোধহয় নেই। বছর চারেক আগে এই শো-তে আসেন গোবিন্দা (Govinda)। সেই থেকেই জানা যায় মামা গোবিন্দার সঙ্গে সম্পর্ক মোটেও ভাল নয় কৃষ্ণার। বলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যায়, কৃষ্ণার ‘দ্য ড্রামা কোম্পানি’ শো’র প্রযোজকদের ঘনিষ্ঠ ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা। প্রয়োজকদের অনুরোধে একদিন এই শো’র অতিথি হয়ে আসেন সস্ত্রীক গোবিন্দা। তবে তার আগেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটান কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা। তিনি লেখেন, “টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন।” আর এই পোস্টকে কেন্দ্র করে জলঘোলা হতে শুরু করে। কানাঘুষো শোনা যায় গোবিন্দা এবং তাঁর স্ত্রীকে বোঝাতেই এহেন পোস্ট করেছেন কাশ্মীরা।

[আরও পড়ুন: প্রসেনজিতের প্রযোজনায় ছোটপর্দায় আসছে ‘অ্যান্টনি কবিয়াল’, দেখুন আগাম ঝলক]

ব্যস! তাতেই গৃহযুদ্ধের সূত্রপাত। শোনা যায় তারপর থেকেই নাকি মামা-ভাগ্নের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। তবে কৃষ্ণার ঘনিষ্ঠরা দাবি করেন, তিনি নাকি মামার সঙ্গে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করেছেন বারবার। স্ত্রী কাশ্মীরা (Kashmira) নিজের বোনকে উদ্দেশ্য করে পোস্ট করেছেন বলেও জানান কৃষ্ণা। তাতেও নিজেদের অবস্থান থেকে একটুও সরেননি গোবিন্দা। তাই ভাঙা সম্পর্ক আর জোড়াও লাগেনি। সরাসরি তবে সেকথা স্বীকার করেন না কেউই। তবে কপিল শর্মার শো-তে বছরদুয়েক আগে যখন সস্ত্রীক গোবিন্দা এসেছিলেন তখন কৃষ্ণার দেখা মেলেনি। তিনি সেই সময় যাতে সেটে না থাকেন সেরকম কড়া বিধিনিষেধ জারি ছিল বলেও খবর। এমনকী কৃষ্ণার যমজ সন্তান কিংবা তাঁর নিজের জন্মদিনে পার্টিতেও দেখা যায়নি মামা গোবিন্দা কিংবা স্ত্রী কাউকেই।

[আরও পড়ুন: কানে শুনতে না পেলেও দিব্যি বিমান চালাল ‘তিতলি’! ভিডিও দেখেই মশকরা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement