BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

কানে শুনতে না পেলেও দিব্যি বিমান চালাল ‘তিতলি’! ভিডিও দেখেই মশকরা নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: November 12, 2020 7:04 pm|    Updated: November 13, 2020 1:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  গল্পের গরু কি গাছে উঠতে পারে? আলবাত পারে! বাংলা ধারাবাহিকের পরিচালক-প্রযোজকরা চাইলে সব কিছু হতে পারে। নায়িকা ‘জবা’ পারে খালি হাতে বোমা নিষ্ক্রিয় করতে পারে, ‘কৃষ্ণকলি’ ওরফে ‘শ্যামা’র দুনিয়ায় আবার বাথরুম স্ক্রাবার দিয়ে ইলেকট্রিক শকের মাধ্যমে মরণাপন্ন রোগীকে বাঁচিয়ে তোলা যেতে পারে। বোকাবাক্সের এমনই কল্পকাহিনির তালিকায় এবার যুক্ত হল ‘তিতলি’ (Titli)। বধির হয়েও বিনা প্রশিক্ষণে দিব্যি চালিয়ে ফেলল আস্ত বিমান। বুধবারই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের মহাসপ্তাহের প্রোমো ভিডিও। তাতেই বয়ে গিয়েছে বিদ্রূপের বন্যা।

ধারাবাহিকের কাহিনি অনুযায়ী, ছোটবেলা থেকেই বিমান চালানোর স্বপ্ন ছিল নায়িকা তিতলির। কিন্তু স্বামী সানির সাহায্য সত্ত্বেও সেই স্বপ্ন সে পূরণ করতে পারে নি। কারণ, কানে শুনতে পায় না তিতলি। লিপ রিডিং করে সকলের সঙ্গে কথা বলে সে। প্রোমোয় দেখা যাচ্ছে, প্রথমবার প্লেনে বসেও মন খারাপ তিতলির। পাইলট না হতে পারের আক্ষেপ রয়েছে মনে। এরপরই স্ক্রিপ্টে বদল। আচমকা পাইলট হৃদরোগে আক্রান্ত হয়। তখনই কোনও প্র্যাকটিক্যাল ট্রেনিং ছাড়াই বিমান ওড়াতে শুরু করে তিতলি। আর কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ করার দায়িত্ব সে দেয় স্বামী সানিকে।

[আরও পড়ুন: উন্মুক্ত বক্ষ বিভাজিকায় গোয়ার সৈকতে মোনালিসা, মোনোকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন পায়েলও]

ইউটিউবে (Youtube) এই ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, “নিশ্চয়ই পারবে… না পারলে সিরিয়াল চলবে কী করে?”, কেউ আবার ‘কে আপন কে পর’ জবা ও তাঁর মেয়ে কোয়েলের তুলনা টেনেছেন। একজন কটাক্ষ  করে পরামর্শ দিয়েছেন, পাইলট হওয়ার ইচ্ছে যাঁদের রয়েছে, তাঁরা যেন ‘স্টার জলসা’র অডিশনে চলে যান।

১৬ থেকে ২০ নভেম্বর ‘স্টার জলসা’য় (Star Jalsha) দেখা যাবে ‘তিতলি’র এই মহাসপ্তাহ। তিতলি ও সানির চরিত্রে রয়েছেন মধুপ্রিয়া চৌধুরি (Madhupriya Choudhury) এবং আরিয়ান ভৌমিক (Aryann Bhowmik)।  এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে পরিচালক সুশান্ত দাস (Sushanta Das) জানান, ছোটবেলা থেকেই বিমান চালানোর পুঁথিগত শিক্ষা রয়েছে তিতলির। বিপদের সময় সাহস করে সুযোগ নিয়েছে সে। বাস্তব জীবনেও তো অবাক করে দেওয়া ঘটনা ঘটে।   

[আরও পড়ুন: অতীতের আগুনে কতটা ঘৃতাহুতি দিতে পারল ‘আশ্রম চ্যাপ্টার ২’? পড়ুন রিভিউ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement