১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

শ্রাবন্তী কি তবে অতীত? কাকে সবচেয়ে বেশি বিশ্বাস করেন, জানিয়ে দিলেন রোশন

Published by: Sayani Sen |    Posted: November 16, 2020 5:24 pm|    Updated: November 16, 2020 5:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে রাজীব, তারপর কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে দাম্পত্য সম্পর্ক তৈরি হয় শ্রাবন্তীর। আপাতত অভিনেত্রীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে চলছে জোর জল্পনা। অনেকেই বলছেন, রোশনের সঙ্গেও নাকি আর মনের মিল হচ্ছে না তাঁর। শ্রাবন্তী (Srabanti Chatterjee) এ বিষয়ে কিছুই বলেননি। তবে রোশন নাকি দাম্পত্য সম্পর্কের শীতলতা নিয়ে মুখ খুলেছেন, বিনোদুনিয়ায় কান পাতলে সে খবরও শোনা যাচ্ছে। দুর্গাপুজোর সময় বা তার কিছুদিন আগে থেকেই নাকি শ্রাবন্তী এবং রোশন এক বাড়িতে বাসও তুলে দিয়েছেন। শীতলতায় ভরা দাম্পত্যের কানাঘুষোর মাঝেই এক্কেবারে ‘একা’ রোশন। কমপক্ষে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট খেয়াল করলে তা বুঝতে বিশেষ বেগ পাওয়ার কথা নয়।  এছাড়াও কাকে বেশি বিশ্বাস করেন তিনি, সে ইঙ্গিতও মিলেছে সোশ্যাল মিডিয়ায়।

সোমবার একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং (Roshan Singh)। একটি কুকুর ছানাকে হাতের মুঠোয় নিয়ে হাঁ করে দাঁড়ানোর ভঙ্গিমায় তোলা ছবিটি পোস্ট করেছেন তিনি। যে ছবির ক্যাপশনে লিখেছেন ‘Faithful’। বাংলা তর্জমা করলে হয় ‘বিশ্বস্ত’। কেন একথা লিখলেন রোশন? সে প্রশ্ন ইতিমধ্যেই ঘুরপাক খেতে শুরু করেছে। কথায় বলে, স্বামী-স্ত্রীর সম্পর্কের ভিতই নাকি বিশ্বাস। বিয়ে ভাঙার জল্পনার মাঝে তবে কী এই পোস্টের মাধ্যমে কাকে বেশি বিশ্বাস করেন তা সত্যিই বুঝিয়ে দিলেন রোশন? সেই প্রশ্ন এখন চতুর্দিকে ঘুরপাক খাচ্ছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Singh Roshan (@singhroshan399)

[আরও পড়ুন: গোবিন্দার জন্যই কপিল শর্মার শো’র একটি পর্ব থেকে বাদ যান ভাগ্নে কৃষ্ণা অভিষেক! কারণটা কী?]

এদিকে, রবিবারই পাহাড়ে ঘুরে বেড়ানোর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোশন। যেখানে দেখা গিয়েছে প্রাকৃতিক সৌন্দর্যে ভরা একটি জায়গায় একা দাঁড়িয়ে রয়েছেন তিনি। আর তা নিয়েও চলছে জোর আলোচনা। স্ত্রীর সঙ্গে সম্পর্কে ফাটলের জেরেই নাকি ‘একা’ বাঁচতে শিখছেন রোশন, এমন দাবি করছেন কেউ কেউ। যদিও সোশ্যাল মিডিয়ায় রোশন কিছুই দাবি করেননি। তিনি স্রেফ একটি ছবিই পোস্ট করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Singh Roshan (@singhroshan399)

এদিকে, সদ্যই শ্রাবন্তীর ‘দ্বিতীয় সন্তান’ পথচলা শুরু করেছে। উদ্বোধন হয়েছে তাঁর নতুন জিমের। যা কিনা একসময় রোশন এবং শ্রাবন্তীর যৌথ স্বপ্ন ছিল। তবে আজ দু’জনে সম্পূর্ণ আলাদা পথে হাঁটছেন। এই পরিস্থিতিতে স্বপ্নের দায় একা কাঁধে নিয়েই এগিয়ে চলেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: OMG! কমেডি ছবিতে অভিনয়ের জন্য এত টাকা পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement