BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘বুকটা ওড়না দিয়ে ঢাকো’! হবু বউদিকে জোর ধমক সলমনের বোনের

Published by: Sandipta Bhanja |    Posted: June 4, 2019 12:56 pm|    Updated: June 4, 2019 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালাইকার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বছর তিনেক আগে। বিচ্ছেদ পর্বের পর দু’জন দু’জনের জীবন নিয়ে দিব্যি আছেন। মালাইকা প্রেম করছেন অর্জুনের সঙ্গে তো আরবাজ প্রেমে পড়েছেন জর্জিয়া আন্দ্রিয়ানির। নৈশভোজের জন্য হোক কিংবা ছবির প্রিমিয়ার, মাঝেমধ্যেই শহরের ইতিউতি দেখা যায় প্রেমিকজুটি আরবাজ-আন্দ্রিয়ানিকে। এমনকী, সলমনের পরিবারের সঙ্গেও ইতিমধ্যেই বেশ ভাব জমে গিয়েছে হবু বউমার। বলিউডে জোর খবর, খুব শিগগিরই তাঁর নতুন প্রেমিকা ইতালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন আরবাজ। তবে, পরিবারের সঙ্গে মাখোমাখো সম্পর্ক হলেও, এর মাঝেই খান পরিবারের হবু বউমার দিকে উড়ে এল কড়া ধমক, “বুকের ওড়নাটা নামাও।”

[আরও পড়ুন:  দীর্ঘ অসুস্থতার পর প্রত্যাবর্তন মিঠুনের, কোন ছবিতে দেখা যাবে তাঁকে?]

আসলে ব্যাপারখানা হয়েছে, রমজান মাস। ইদের মরসুম। আজ এখানে তো কাল সেখানে ইফতার পার্টির নিমন্ত্রণ লেগেই রয়েছে সলমনের পরিবারের। সূর্য অস্তাচলে গেলেই সেলেবরাও দিব্যি বসে পড়েন জমিয়ে ইফতারিতে মজতে। সম্প্রতি এরকমই এক ইফতার পার্টির নিমন্ত্রণ ছিল আরবাজের পরিবারের। বাবা সিদ্দিকির আয়োজিত ইফতার পার্টি। সলমন ও তাঁর পরিবারের সদস্যরা সবাই উপস্থিত ছিলেন। সঙ্গে সেই পার্টিতে হাজির হয়েছিলেন আরবাজের প্রেমিকা জর্জিয়াও। সবই ঠিক ছিল। তবে, বাড়ির হবু বউয়ের পোশাক দেখে রীতিমতো অস্বস্তিতে পড়ে যান সলমনের বোন অর্পিতা খান শর্মা। ঘনিষ্ঠ সূত্রের খবর, হবু বউদির চালচলন নিয়ে কিন্তু মোটেই সন্তুষ্ট নন অর্পিতা। আর সেদিন পার্টিতেও তারই প্রতিফলন দেখা গেল। জর্জিয়া নাকি ইফতার পার্টিতে এমন এক পোশাক পরে এসেছিলেন, যেখানে তাঁর বুক বেশ কিছুটা উন্মুক্ত ছিল! ব্যস, অমনি তা নজরে আসতেই তড়িঘড়ি হবু বউদিকে ধমক দিলেন অর্পিতা৷ আশপাশ না দেখে সপাটে বললেন, “বুকটা ওড়না দিয়ে ঢেকে নাও!” জর্জিয়াও তেমনই টুঁ শব্দটি না করে ছোট ননদের কথা অক্ষরে অক্ষরে পালন করলেন। 

[আরও পড়ুন:  ডায়েট ভেঙে ইফতারে কাবাব খেলেন শাহরুখ, একসঙ্গে পার্টিতে এলেন ক্যাট-সলমন-লুলিয়া]

সূত্রের খবর, “ওঁদের সম্পর্কটা মেনে নিয়েছে দুই পরিবার। খুব শিগিগিরই বিয়ে করতে চলেছেন ওঁরা। তবে ঘনিষ্ঠ কয়েকজনকে নিয়েই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। যদিও দুই পরিবারের তরফে তারিখটা এখনও ঠিক করে উঠতে পারেনি।” এমনকী, ছেলে আরহানের সঙ্গেও জর্জিয়ার আলাপ করিয়ে দিয়েছেন আরবাজ। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement