BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দীর্ঘ অসুস্থতার পর প্রত্যাবর্তন মিঠুনের, কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

Published by: Sulaya Singha |    Posted: June 3, 2019 11:42 pm|    Updated: June 3, 2019 11:42 pm

An Images

শম্পালী মৌলিক: আবার সিনেমা, আবার মিঠুন চক্রবর্তী। লাইটস-সাউন্ড-ক্যামেরা অ্যাকশন। আর ফের পর্দায় সুপারস্টার। যাঁকে দেখার অপেক্ষায় অগণিত ভক্ত।

দীর্ঘদিন ধরে অসুস্থতার কারণে ছবির জগতের বাইরেই ছিলেন তিনি। লম্বা বিরতির পর আবার শুটিং ফ্লোরে ফিরছেন সকলের প্রিয় মিঠুনদা। কিন্তু প্রশ্ন হল, কার ছবিতে ফিরছেন তিনি? জানা গিয়েছে, ‘সহজপাঠের গপ্পো’ খ্যাত মানস মুকুল পালের ছবিতে প্রত্যাবর্তন হচ্ছে বলিউডের ডিস্কো ডান্সারের। বহুদিন ধরেই স্বাধীনতা সংগ্রামী বিনয়-বাদল দীনেশের দীনেশ গুপ্তকে নিয়ে ছবি করার ইচ্ছা ছিল পরিচালকের। আর সেই দীনেশের বায়োপিকেই অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। তাহলে কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? না, সে বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলতে রাজি হননি মানস মুকুল। তবে এটুকু জানিয়েছেন, ইতিমধ্যেই মুম্বইয়ের মাড আইল্যান্ডে মিঠুনের বাড়িতে গিয়ে তাঁকে ছবির চিত্রনাট্য শুনিয়ে এসেছেন তিনি। যা শুনে মুগ্ধ মিঠুন। ছবির লোকেশন, কবে থেকে শুটিং শুরু, সেসব এখনও প্রকাশ্যে আসেনি।

[আরও পড়ুন: নেটফ্লিক্সে নওয়াজের দ্বিতীয় ইনিংস, ওয়েব সিরিজের পর এবার ছবিতে অভিনেতা]

২০০৯ সালে ‘লাক’ ছবির শুটিং করতে গিয়ে পিঠে আঘাত পান মিঠুন। তারপর থেকে সেই ব্যথা তাঁকে ভোগাচ্ছিল। প্রায়ই পিঠে ব্যথা হত তাঁর। ২০১৬-য় সেই ব্যথা নিয়েই তিনি হাসপাতালে ভরতি হন। পুরোদমে চলছিল তাঁর চিকিৎসা। কিন্তু দু’বছর কেটে গেলেও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। গত বছর মে মাসেও পিঠে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভরতি হন মিঠুন। অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু ডিসেম্বরে ফের মাথাচাড়া দেয় সেই ব্যথা। তাই আর ঝুঁকি নিতে চায়নি তার পরিবার। চিকিৎসা করতে লস অ্যাঞ্জেলস নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানকারই একটি হাসপাতালে চিকিৎসা হয় তাঁর।

অসুস্থ হওয়ার পর থেকে কার্যত অন্তরালেই চলে গিয়েছিলেন ছবির জগতের এই মেগা স্টার। গত এপ্রিলে বহুদিন পর তাঁকে জনসমক্ষে দেখতে পাওয়া গিয়েছিল। তবে কোনও শুটিংয়ে নয়। তারাপীঠ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অভিনেতা। মুখ ঢেকে মন্দিরে প্রবেশ করেছিলেন তিনি। মন্দিরে দেবীমূর্তির সামনে আরতিও করেন। জবা ও পদ্মের মালা দিয়ে পুজো দেন। কিছুক্ষণের মধ্যেই মুখ ঢেকে সেখান থেকে বেরিয়ে যান। কিন্তু ততক্ষণে মন্দিরের বাইরে অভিনেতাকে দেখতে ভিড় উপচে পড়ে। প্রত্যেকেই জানতে চান, তিনি কেমন আছেন। যদিও তিনি মুখে কুলুপ এঁটেই ছিলেন। এবার শুটিং ফ্লোরে তাঁর ফেরার খবরে অনেকটাই স্বস্তিতে ভক্তরা।

[আরও পড়ুন: টিকল না মামলা, সলমনের ‘ভারত’-কে ছাড়পত্র দিল্লি হাই কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement