BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

অভিনেতা সন্দীপ নাহারের মৃত্যুতে নয়া মোড়, অভিযোগ দায়ের স্ত্রী এবং শাশুড়ির বিরুদ্ধে

Published by: Abhisek Rakshit |    Posted: February 17, 2021 5:18 pm|    Updated: February 17, 2021 5:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড (Bollywood) অভিনেতা সন্দীপ নাহারের (Sandeep Nahar) মৃত্যুতে নয়া মোড়। এবার মৃত এই অভিনেতার স্ত্রী এবং শাশুড়ির নামে অভিযোগ দায়ের করল মুম্বই পুলিশ (Mumbai Police)। সন্দীপকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন দু’জনে। তাই তাদের বয়ান রেকর্ডের পরই পুলিশের এই পদক্ষেপ।

দু’দিন আগেই মুম্বইয়ের (Mumbai) গোরেগাঁও (Goregaon) এলাকার বাড়ি থেকে উদ্ধার হয় সন্দীপের ঝুলন্ত মৃতদেহ। স্টুডিওপাড়ায় এমনিতেও তিনি বেশ জনপ্রিয় ছিলেন। প্রয়াত আরেক বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এম এস ধোনি (MS Dhoni) ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ। অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে ‘কেশরী’ ও সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ ছবিতেও ছিলেন তিনি। ফলে তাঁর এভাবে মৃত্যুতে অনেকেই অবাক হয়ে যান।

[আরও পড়ুন: ‘বিধবা তরুণীদের জ্বালিয়ে দিলেও অবাক হব না’, বজরং দলের পোস্টারে প্রবল ক্ষুব্ধ শ্রীলেখা]

এরপর সোমবার রাতে ঝুলন্ত অবস্থায় সন্দীপের দেহ প্রথম দেখতে পান তাঁর স্ত্রী। খবর দেওয়া হয় পুলিশে। তারপর বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই মামলা রুজু করে তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টা আগে সন্দীপ নিজের ফেসবুক পেজে একটি লাইভ করেছিলেন। সেখান থেকে জানা যায়, তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। এছাড়া পারিবারিক অশান্তির মধ্যে দিয়েও যেতে হচ্ছিল। আর তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনেতা নিজে ওই লাইভটিকেই সুইসাইড নোট বলেও দাবি করেন।

এদিকে, তদন্তে নেমে এরপরই সন্দীপের স্ত্রী কাঞ্চন শর্মা, শাশুড়ি, বাবা এবং ভাইয়ের বয়ান রেকর্ড করেন পুলিশ আধিকারিকরা। পরবর্তীতে আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার জন্য সন্দীপের স্ত্রী এবং শাশুড়ির নামে মামলা রুজু করে পুলিশ।

[আরও পড়ুন: বাগদেবীর আরাধনায় অমিতাভ বচ্চন, বিশেষ বার্তা প্রসেনজিতের, দেখুন তারকাদের পুজো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement