Advertisement
Advertisement

Breaking News

Sanghasri Sinha

রীতেশ দেশমুখের হিন্দি ওয়েব সিরিজে বাংলার সংঘশ্রী, সাড়ে পাঁচশো জনের মধ্যে নির্বাচন!

ইতিমধ্যেই সিরিজের মোশন পোস্টার এসেছে প্রকাশ্যে।

Sanghasri Sinha in Riteish Deshmukh starrer web series Pill
Published by: Suparna Majumder
  • Posted:June 22, 2024 8:21 pm
  • Updated:June 22, 2024 9:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লে ছক্কা’ হোক বা ‘দাবাড়ু’। কিংবা হোক ‘জল থই থই ভালোবাসা’। বাংলার বড়পর্দা ও ছোটপর্দার দর্শকদের বারবার মন জয় করেছেন সংঘশ্রী সিনহা (Sanghasri Sinha)। এবার হিন্দি ওয়েব সিরিজের দর্শকদের পালা। রীতেশ দেশমুখ অভিনীত ‘পিল’ সিরিজে দেখা যাবে বাংলার এই অভিনেত্রীকে। কীভাবে পেলেন প্রস্তাব? জানালেন সেকথা।

Riteish-Sanghashree
ছবি: সংগৃহীত

জিও প্ল্যাটফর্মে দেখা যাবে ‘পিল’। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সংবাদমাধ্যমকে সংঘশ্রী জানান, মুম্বই থেকেই কাজের প্রস্তাব এসেছে তাঁর কাছে। বারবার একটা নম্বর থেকে ফোন আসছিল। দুপুরের ঘুমের ব্যাঘাত ঘটিয়ে ফোন তোলার কোনও ইচ্ছে তাঁর ছিল না। কিন্তু শেষমেশ ধরতেই হল। ফোনে সংঘশ্রীকে চরিত্র সম্পর্কে জানানো হয়। একসময় রাজেশ শর্মার ম্যানেজার ছিলেন অভিনেত্রী। ভাবলেন, সেই কারণেই হয়তো এই অফার। কিন্তু ভুল ভাঙল। অল্প সময়েই সংঘশ্রী বুঝলেন রাজকুমার গুপ্ত পরিচালিত ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: জাহিরকে বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী! কী বলছেন নায়িকার হবু শ্বশুর?]

রীতেশ দেশমুখ অভিনীত হিন্দি ওয়েব সিরিজের প্রস্তাব পেয়েছেন,  প্রথমে একথা বিশ্বাসই হচ্ছিল না সংঘশ্রীর। অডিশনের জন্য একটি ভিডিও রেকর্ড করে পাঠাতে বলা হয়েছিল তাঁকে। অভিনেত্রীর স্বামী এই কাজে তাঁকে সাহায্য করেন। এর পরও সংঘশ্রী ভাবতে পারেননি যে তিনি নির্বাচিত হবে। ফোনটা এসেছিল অভিনেত্রীর মায়ের জন্মদিনে। নিরাশ মনে ফোনটা ধরেছিলেন। তার পরই আনন্দের খবর। জানানো হয়, চিকিৎসকের চরিত্রে সংঘশ্রী অভিনয় করবেন। প্রায় সাড়ে পাঁচশো জনের মধ্যে থেকে বাংলার অভিনেত্রীকে বেছে নেওয়া হয় বলে খবর।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by JioCinema (@officialjiocinema)

সংঘশ্রী জানান, তাঁর প্রথম শটই ছিল রীতেশ দেশমুখের সঙ্গে। অভিনেতা একদমই মাটির মানুষ। অভিনেত্রী এও জানান, মুম্বইয়ে চরিত্রাভিনেতাদের যে সম্মান দেওয়া হয়, তেমন সম্মান টলিপাড়ায় শুধুমাত্র নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় দেন। আর কেউ চরিত্রাভিনেতাদের মানুষ বলে মনে করেন না।

[আরও পড়ুন: ‘প্রেম শেষ, আর চাই না…’, কেন এমন কথা বললেন মিথিলা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ