BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

ভেঙে পড়েছে শরীর, ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের ছবি দেখে উদ্বিগ্ন অনুরাগীরা

Published by: Suparna Majumder |    Posted: October 5, 2020 1:48 pm|    Updated: October 5, 2020 4:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস দু’য়েক হতে চলল খারাপ খবরটা পেয়েছে সঞ্জয় (Sanjay Dutt) ভক্তরা। তারপর থেকেই তাঁর ক‌্যানসারমুক্তির জন‌্য দ্রুত আরোগ‌্য কামনা করছিলেন বলিউডপ্রেমীরা। কিন্তু সোশ‌্যাল মিডিয়ায় সোমবার ছড়িয়ে পড়া সঞ্জয় দত্তর শীর্ণকায় দেহের সাম্প্রতিক ছবি দেখে নতুন করে চিন্তা বাড়ল।

ছবিটি মুম্বইয়ের কোথায় তোলা হয়েছে, তা স্পষ্ট নয়। ছবিতে দেখা গিয়েছে, নীল টি-শার্ট, ব্লু ডেনিম পরে দাঁড়িয়ে সঞ্জয় দত্ত। চুল একদম ছোট ছোট করে ছাঁটা। অনুমান, ছবিটি কোনও হাসপাতালের ভিতরে তোলা। তাঁর পাশে দাঁড়িয়ে সাদা অ‌্যাপ্রন, হাতে গ্লাভস পরা এক তরুণী।  অনুরাগী ওই স্বাস্থ‌্যকর্মীর আবদার মেটাতেই ছবি তুলেছেন বলিউডের ‘মুন্নাভাই’। তবে চোখ-মুখে তাঁর ক্লান্তির ছাপ স্পষ্ট। ভেঙে গিয়েছে শরীর, মুখে নেই হাসিও।

[আরও পড়ুন: ফের নক্ষত্রপতন, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা-সংগীতশিল্পী শক্তি ঠাকুর]

গত আগস্টে ফুসফুসে স্টেজ ফোর ক‌্যানসার (Cancer) ধরা পড়ে সঞ্জয়ের। তারপর প্রথম কেমোথেরাপি (Chemotherapy) নিয়ে স্ত্রী মান‌্যতার সঙ্গে দুবাই উড়ে যান ছেলেমেয়েদের সঙ্গে দেখা করতে। কিছুদিন পর মুম্বই ফিরে দ্বিতীয় কেমোও নেওয়া হয়ে গিয়েছে। এদিন এই ছবি সোশ‌্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সঞ্জয়ের স্বাস্থ‌্য নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, “বাবাকে খুব দুর্বল দেখাচ্ছে। তাঁর দ্রুত সুস্থতা কামন‌া করি।” আর একজন লিখেছেন, “আশা করি উনি তাড়াতাড়ি ভাল হয়ে উঠবেন।”

 

উল্লেখ‌্য, গত আগস্টে সঞ্জয় দত্তের ফুসফুসে ক‌্যানসার হওয়ার খবর জানা যায়। পরে তাঁর স্ত্রী মান‌্যতা দত্তও সঞ্জুর অসুখ ও চিকিৎসার কথা স্বীকার করে নেন। ৬১ বছরের অভিনেতাও জানান, চিকিৎসার কারণে তিনি কাজ থেকে বিরতি নিচ্ছেন।

[আরও পড়ুন: গঠিত হোক নতুন ফরেনসিক দল, CBI-এর কাছে আরজি জানাবেন সুশান্তের বাবার আইনজীবী]

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement