Advertisement
Advertisement

Breaking News

‘ভূমি’ আঁকড়ে রূদ্রমূর্তিতে ক্যামব্যাক করছেন বলিউডের খলনায়ক

দেখুন তাঁর প্রথম ঝলক।

Sanjay Dutt stills the show in Bhoomi trailer
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:August 10, 2017 12:37 pm
  • Updated:October 5, 2019 4:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতির শিখরে পৌঁছেছেন। আবার তাসের ঘরের মতো ভেঙে গিয়েছে জনপ্রিয়তার সে সাম্রাজ্য। বেআইনি অস্ত্র রাখার অপরাধে জেল খেটেছেন। জামিনে বেরিয়েছেন। বছরের পর বছর মামলা চলেছে। আবার ফিরে গিয়েছেন গারদে। শেষে সরকারের বদান্যতায় অগ্রিম মুক্তি পেয়েছেন। এত ঘটনাবহুল জীবন বোধহয় বলিউডের আর কোনও অভিনেতার নেই, যতটা সঞ্জয় দত্ত নামটির পাশে রয়েছে। তবে যতবার ব্যাকফুটে গিয়েছেন স্বমহিমায় আবার পর্দায় ফিরে এসেছেন বলিউডের খলনায়ক। আদর্শ তারকা না হয়েও আদায় করে নিয়েছেন দর্শকদের ভালবাসা।

[ফলের গুণেই মিলবে সুস্থতা, বার্তা দিতে বেপরোয়া এষা]

Advertisement

এবারেও বোধহয় তেমনটাই হতে চলেছে। নায়কের কামব্যাক ছবি ‘ভূমি’র ট্রেলারে অন্তত সেই আভাসই মিলছে।

Advertisement

ছবিতে সঞ্জয়ের মেয়ের চরিত্রে রয়েছেন অদিতি রাও হায়দারি। সাধারণ বাবার মতোই মেয়ের জন্য পাত্র ঠিক করেন সঞ্জয়। কিন্তু তারপরই ঘটে যায় কিছু অযাচিত ঘটনা। আর রণং দেহি মূর্তি ধারণ করেন অভিনেতা। অ্যাকশন হিরো হিসেবে বরাবরই দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন সঞ্জয়। এই ছবিতেও সঞ্জয়ের সেই ইউএসপি-কে কাজে লাগিয়েছেন পরিচালক উমঙ্গ কুমার। তাতেই মিলেছে ফল। ট্রেলারেই মন জয় করেছে সঞ্জয়ের রূদ্র অবতার।

[ক্যানসারের কোপে মৃত্যু বলিউড অভিনেতা সীতারাম পাঞ্চালের]

সঞ্জুবাবার এই ক্যামব্যাককে স্বাগত জানিয়েছেন বলিউড তারকারা। শোনা গিয়েছে, যেচে ছবির ট্রেলার লঞ্চে শামিল হয়েছেন রণবীর কাপুর। সঞ্জয়ের বায়োপিকে তারকার চরিত্রে অভিনয় করছেন তিনিই। এর সুবাদেই নায়ককে আরও কাছ থেকে জেনেছেন। সে কারণেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন আরকে জুনিয়র। এদিকে খলনায়কের গানেই সঞ্জয়ের কামব্যাককে সেলিব্রেট করেছেন সানি লিওন। ছবিতে এই আইটেম সংও রয়েছে অভিনেত্রীর। নজর কেড়েছেন অভিনেতা শরদ কেলকরও।

[‘বাবুমশাই’ নওয়াজের তালে সিজলিং শ্রদ্ধার ঠুমকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ