Advertisement
Advertisement

আমেরিকায় এ যাত্রায় আর যাওয়া হচ্ছে না ‘মুন্নাভাই’-এর

কিন্তু কেন?

Sanjay Dutt's Munnabhai scrapes US tour
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:September 10, 2017 1:14 pm
  • Updated:September 28, 2019 7:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক পুজোর আগেই কামব্যাক করছেন বলিউডের মুন্নাভাই। বলিউডের ‘ভূমি’-তে এবার তিনি অবতীর্ণ হবেন এক পিতার ভূমিকায়। তবে আজও তাঁর ‘জাদু কি ঝপ্পি’কে মিস করে বি-টাউন। মিস করেন সিনেপ্রেমীরাও। তাই ‘ভূমি’-র প্রচারে গিয়েও সঞ্জয় দত্তের কাছে ধেয়ে এল একটাই প্রশ্ন। মুন্নাভাই আমেরিকা কবে যাবেন? উত্তরে দর্শকদের একটু নিরাশই করলেন সঞ্জুবাবা। জানালেন, আমেরিকায় যাওয়া এখন আর মুন্নাভাইয়ের পক্ষে সম্ভব নয়। তাই ‘মুন্নাভাই চলে আমেরিকা’ও হওয়া সম্ভব নয়।

[পর্বে পর্বে সেঞ্চুরি হাঁকাল ‘ভজ গোবিন্দ’, সেটেই চলল সেলিব্রেশন]

Advertisement

কিন্তু কেন? সাংবাদিকদের এ প্রশ্নের উত্তরে সঞ্জয় জানান, কারণ তিনি আমেরিকার ভিসা পাবেন না। তাই মুন্নাভাইও সেদেশে যেতে পারবে না। তবে মুন্নাভাই কোথাও না কোথাও নিশ্চয়ই যাবে। আর সে খবর খুব শিগগিরিই পাবে সংবাদমাধ্যমগুলি। এটাও জানিয়ে রাখলেন সঞ্জয়।

Advertisement

[‘লখনউ সেন্ট্রাল’ ছবিতে ফারহান আখতারের পোশাকের খরচ জানেন?]

অভিনেতা জানিয়ে দেন, এখন ‘ভূমি’র  মুক্তি ও প্রচার নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছেন তিনি। কারণ ছবিতে একজন মেয়ের বাবা হিসেবে অভিনয় করছেন। ব্যক্তিগত জীবনেও তিনি দুই কন্যার পিতা। তাই খুব সহজেই চরিত্রের সঙ্গে রিলেট করতে পেরেছেন। ক্যামেরার সামনে মেয়ে হিসেবে অদিতি রাও হায়দরির সঙ্গে কাজ করাটাও বেশ ভাল অভিজ্ঞতা ছিল। এদিকে পরিচালক রাজকুমার হিরানিও তাঁর বায়োপিক নিয়ে ব্যস্ত। যাতে আবার সঞ্জয়ের চরিত্র ফুটিয়ে তুলছেন রণবীর কাপুর। এই দুই ছবির কাজ শেষ হলেই মুন্নাভাইয়ের তৃতীয় সংস্করণ নিয়ে ভাবনাচিন্তা করবেন পরিচালক-অভিনেতা জুটি। নতুন করে মুন্নাভাইয়ের চিত্রনাট্য লেখা হবে। তারপরই ঠিক হবে, এবার মুন্নাভাই কোথায় রওনা দেবে।

[ট্রেলারেই দুর্গাপুজোর আমেজ নিয়ে হাজির অঙ্কুশ-নুসরত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ