BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বনশালী-দীপিকার সম্পর্কে চিড়! ‘দ্রৌপদী’ ছবি করার প্রস্তাব ফেরালেন পরিচালক

Published by: Sulaya Singha |    Posted: April 18, 2021 1:04 pm|    Updated: April 18, 2021 1:04 pm

Sanjay Leela Bhansali Refused to Direct Deepika Padukone's Draupadi? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জুটি এতকাল রীতিমতো ঈর্ষণীয়ই ছিল। চরিত্র যাই হোক না কেন, বনশালীর পছন্দের তালিকার শীর্ষে নাম থাকত দীপিকারই। কিন্তু এবার কি সেই সম্পর্কে চিড় ধরল? বর্তমান পরিস্থিতি যেন সেদিকেই ইঙ্গিত করছে। কারণ বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে আপমাকিং ছবি ‘দ্রৌপদী’তেও পরিচালক হিসেবে বনশালীকেই চান দীপিকা। কিন্তু বিখ্যাত এই পরিচালক নাকি তাতে রাজি হননি!

‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’। পরিচালক-অভিনেত্রীর জুটিতে তিনটি ছবিই বক্সঅফিসে ঝড় তুলেছিল। কিন্তু হঠাৎ করে এমন কী হল যে সুপারহিট সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়ল? একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনার সূত্রপাত নাক বনশালীর (Sanjay Leela Bhansali) ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ প্রজেক্টের ঘোষণার পরই ঘটে। নিজের নতুন প্রজেক্টের কথা জানানোর পর স্বাভাবিকভাবেই দীপিকা নাকি ভেবেছিলেন, মুখ্য ভূমিকায় তাঁকেই বেছে নেবেন বনশালী। কিন্তু বাস্তবে দেখা যায় অন্য ছবি। পর্দায় আলিয়া ভাটকে (Alia Bhatt) দেখা যাবে প্রধান চরিত্রে।

[আরও পড়ুন: চলে গেল আদরের ‘চিকু’, যন্ত্রণায় কাতর মিমির মর্মস্পর্শী পোস্ট সোশ্যাল মিডিয়ায়]

এরপরও অবশ্য দীপিকা চান তাঁর স্বপ্নের প্রজেক্ট ‘দ্রৌপদী’ ছবিটি পরিচালনা করুন বনশালীই। কারণ তাঁর বিশ্বাস, পর্দায় নিখুঁতভাবে ইতিহাস, সাহিত্য কিংবা পুরানকে সবচেয়ে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন ‘দেবদাস’ খ্যাত পরিচালকই। কিন্তু সমস্যা হল দীপিকার প্রস্তাবে নাকি সায় দেননি বনশালী। শোনা যাচ্ছে, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি এবং বাইজু বাওরা ছবি নিয়ে নাকি খুব ব্যস্ত বলিউড পরিচালক। সেই কারণেই দীপিকার আরজিতে সাড়া দিতে পারছেন না তিনি।

তবে শুধু ব্যস্ত বলেই দীপিকাকে সময় দিলেন না বনশালী, এমনটা মানতে নারাজ বি-টাউনের একাংশ। এর পিছনে অবশ্য আরও একটি কারণ রয়েছে। ইতিমধ্যেই নাকি আলিয়া অভিনীত ছবির একটি গানে দীপিকাকে কেমিও করার প্রস্তাব দিয়েছিলেন বনশালী। কিন্তু ‘ক্ষুব্ধ’ অভিনেত্রী নাকি তা খারিজ করে দিয়েছেন। এখানেই শেষ নয়, বনশালীর ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তেও একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন রণবীরপত্নী। ফলে ‘ব্যস্ততা’র আড়ালে যে বনশালী-দীপিকার মধ্যে তিক্ততা ও মনোমালিন্য বাড়ছে, তা অনেকটাই আন্দাজ করা যায়।

[আরও পড়ুন: সুশান্তের মতোই কোণঠাসা কার্তিক! ‘দোস্তানা ২’ বিতর্কে করণকে তীব্র আক্রমণ কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে