২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কারও সঙ্গে একরাত কাটিয়েছ? সৎ মা করিনার দুষ্টু প্রশ্ন সারাকে

Published by: Sandipta Bhanja |    Posted: February 7, 2020 9:29 pm|    Updated: February 7, 2020 9:29 pm

Sara Ali Khan and Kareena's candid conversation in Kareena's talk show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কখনও কারও সঙ্গে একরাত কাটিয়েছ?” সারা আলি খানকে সপাটে জিজ্ঞেস করে বসলেন করিনা কাপুর খান। খোলামেলা আড্ডায় সৎ মা করিনার একের পর এক ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিলেন সারা। সম্প্রতি করিনার ‘হোয়াট উইমেন ওয়ান্টস’ শোয়ের অতিথি হয়ে এসেছিলেন সারা আলি খান। সেখানেই ক্যামেরার সামনে সারাকে সরাসরি জিজ্ঞেস করে বসলেন যে তিনি ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছেন কিনা! কিংবা কখনও কাউকে দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা।

সারা আলি খানের সঙ্গে সৎ মা করিনা কাপুর খানের সম্পর্ক কেমন? বলিপাড়ায় অনেক জল্পনাই শোনা যায়। কিন্তু নবাব পরিবার ঘনিষ্ঠরা জানেন যে করিনা এবং সারা দু’জনেই খুব বুদ্ধিমতী। ওঁরা জানেন কীভাবে সম্পর্ক বজায় রাখতে হয়। সারা এবং করিনা দু’জনেই বেশ ভাল বন্ধু। একথা অনকেরই জানা। দু’জনেই দু’জনের প্রশংসায় পঞ্চমুখ। শোয়ের আড্ডায় করিনা এবার জিজ্ঞাসা করেই ফেললেন সারাকে তাঁর না জানা কথাগুলো। সারাকে তাঁর টক শোয়ে স্বাগত জানিয়ে করিনা এও উল্লেখ করেন যে, তাঁর পরিবারের সদস্য হিসেবে একমাত্র সারারই এই শোয়ে আসা বাকি ছিল।  

[আরও পড়ুন: দাম্পত্যের ২৫ বছর অন্যভাবে সেলিব্রেট, শাহিনবাগে কৌশিক-রেশমি]

সারা-করিনার এই মজাদার কথোপকথন আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। আর বুদ্ধিমতী সারার উত্তরেও বেজায় প্রসন্ন হয়েছেন নবাব-বেগম করিনা। “কখনও কারও সঙ্গে একরাত কাটিয়েছ?” করিনার এই প্রশ্নের উত্তরে সারার জবাব, না তিনি কোনও দিনই এমনটা করেননি। আর তা শুনে করিনা য়েন স্বস্তির নিঃশ্বাস ফেলেন। দুষ্টু ম্যাসেজে পাঠিয়েছেন কিনা জানতে চেয়ে করিনা আগেভাগেই বলে যে, “আমি কিন্তু এটা জানতে চাই না। আর তোমার বাবাও শুনছে না।” করিনার যে কথা শুনে হো হো করে হেসে ওঠেন সারা। এর পরই সারা কারও সঙ্গে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছেন কি না জানতে চান করিনা। সারার জবাব, তা তা শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেন সইফ-পত্নী।

[আরও পড়ুন:নিজভূমে পরবাসী কাশ্মীরি পণ্ডিতদের যন্ত্রণার ছবি, কেমন হল বিধু বিনোদের ‘শিকারা’? ]

এর আগে করিনা প্রসঙ্গে সারা আলি খান বলেছিলেন, “করিনা খুব প্রফেশনাল এবং যে ভাবে নিজের কাজ আর ব্যক্তিগত জীবনকে ব্যালেন্স করে চলেন, দেখে শেখার মতো। যখন ওঁদের বাড়ি যাই, টেবিলে কথা হয়। করিনা আমাকে মাঝে মাঝে পরামর্শ দেন এবং আমি সেগুলো মেনে চলার চেষ্টা করি কারণ উনি একজন সফল অভিনেত্রী। আমাদের সম্পর্ক বরাবর ফ্রেন্ডলি। তার পেছনে কারণ আছে। প্রথমত, করিনা কোনওদিন আমার মা হয়ে ওঠার চেষ্টা করেননি এবং বাবা কখনও জোর করে আমাদের মধ্যে একটা সম্পর্ক চাপিয়ে দেওয়ার চেষ্টা করেননি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে