BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এক সারাকে ছেড়ে আরেক সারার প্রেমে শুভমন গিল! ভাইরাল ছবি ঘিরে গুঞ্জন

Published by: Akash Misra |    Posted: August 30, 2022 2:31 pm|    Updated: August 30, 2022 4:58 pm

Sara Ali Khan spotted with Shubman Gill Photo Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে সম্পর্কের গল্পে কত কী যে ঘটে! রাতারাতি গল্প একেবারে বদলে, নতুন মোড়। গতকাল যে ছিল আপন, সে টুক করেই পর! ঠিক যেমন সারা থেকে অন্য সারা।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। আসলে, কাণ্ডটা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবিকে ঘিরেই। যেখানে দেখা গিয়েছে, উদীয়মান ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে নৈশভোজে যোগ দিয়েছেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। নৈশভোজের ফাঁকে একান্ত আড্ডাতেও দেখা গেল এই দুই তারকাকে। ছবি ভাইরাল হতেই গুঞ্জন শুরু। নিন্দুকদের কথায়, শুভমন গিলের (Shubman Gill) সঙ্গে নাকি প্রেম করছেন সারা! আর এই গুঞ্জনে বারুদ ঢেলেছে এই নৈশভোজের স্থান। খবর অনুযায়ী, মুম্বইয়ে নয় বরং দুবাইয়ের রেস্তরাঁয় দেখা গিয়েছে এই জুটিকে।

শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়ে বার বার খবরে এসেছেন শুভমন গিল। এমনকী, বহুবারই সোশ্যাল মিডিয়ার হাত ধরে সারা তেন্ডুলকর ও শুভমনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছিল। লোকে ধরেই নিয়েছিলেন শচীনের জামাই হবেন শুভমন। তবে নতুন এই গুঞ্জন বলছে, সারা তেন্ডুলকরকে ছেড়ে নাকি সারা আলি খানের প্রেমে মজেছেন শুভমন। তবে এই ভাইরাল ছবি নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন সারা ও শুভমন দু’ জনেই।

[আরও পড়ুন: মুম্বই বিমানবন্দরে পুলিশের হাতে গ্রেপ্তার অভিনেতা কমল আর খান]

প্রসঙ্গত, সম্প্রতি কফি উইথ করণে এসে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার প্রতি প্রেম উজাড় করেছিলেন সারা। দ্বিতীয় পর্বের অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কাকে ডেট করতে চাইবেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু পরে তিনি জানান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেটে যেতে চান।

সারার এই ডেট অর্থাৎ প্রেম প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা বিজয়। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করেন। তাতে লেখেন, “তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন।” নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়। কিন্তু কথাগুলি তিনি সইফকন্যা সারার উদ্দেশেই লিখেছেন বলে মনে করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘মুন্নাভাই এমবিবিএস থ্রি’তে বাংলাদেশের চঞ্চল চৌধুরী? সত্যিটা জানালেন খোদ অভিনেতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে