BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বাঙালিবাবু’ সেজে জনি লিভার, ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: September 28, 2021 7:51 pm|    Updated: September 28, 2021 7:51 pm

Saswata Chatterjee posted picture with Johny Lever | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুতি-পাঞ্জাবি পরে বাঙালি বাবু সেজে চেয়ারে বসে রয়েছেন জনি লিভার (Johny Lever)। তাঁর পাশে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এমনই ছবি পোস্ট করেছেন শাশ্বত। আচমকা বলিউডের কমেডি কিংয়ের সঙ্গে কী করছেন টলিপাড়ার তারকা?  ক্যাপশনে চোখ পড়তেই বিষয়টি জানা গেল।  রাজকুমার সন্তোষী পরিচালিত ‘ব্যাড বয়’ ছবির শুটিং করেছেন দুই তারকা। 

রাজকুমার সন্তোষীর এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমাশি চক্রবর্তী।  রোমান্টিক এই কমেডিতে নমাশির বিপরীতে রয়েছেন আমরিন কুরেশি। ছবিতে ক্যামিও চরিত্রে মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) দেখা যাবে বলেও শোনা গিয়েছে।

Bad Boy movie

[আরও পড়ুন: Nusrat-Yash: সুইমিং পুলের সামনে বারবার পোশাক বদল! নুসরতের ভিডিও তুললেন যশ]

শাশ্বতর আপলোড করা ছবি দেখে মনে হচ্ছে ‘ব্যাড বয়’ সিনেমায় বাঙালি হিসেবে দেখা যাবে জনি লিভারকে। তবে শাশ্বত চট্টোপাধ্যায়ের ভূমিকা কী, সেই সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়। বলিউডের কমেডি কিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে অভিনেতা লিখেছেন, “ব্যড বয় ছবির সেট থেকে।  রাজকুমার সন্তোষী পরিচালিত ছবি।”

Johny Lever Saswata Chatterjee

বাংলায় শাশ্বত একাধিক ছবি মুক্তির অপেক্ষায়। পুজোতেই রয়েছে তিন-তিনটি ছবি। একদিকে যেমন রয়েছে দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ (Hobu Chandra Raja Gobu Chandra Mantri), অন্যদিকে ‘তখন কুয়াশা ছিল’ ও ‘ষড়রিপু ২’। এর পাশাপাশি একাধিক বলিউড সিনেমায় অভিনয় করছেন শাশ্বত। রাজকুমার সন্তোষীর ‘ব্যড বয়’ ছাড়াও অভিনেতাকে দেখা যাবে অনুরাগ কশ্যপের ‘দোবারা’য়।

Saswata Chatterjee and Anurag Kashyap

করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’তে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেতা। নিজে জানিয়েছিলেন সংবাদ প্রতিদিন ডিজিটালকে। ছবিতে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন শাশ্বত। কিন্তু তার জন্য ভরতনাট্যম শিখতে হত তাঁকে। এমন নৃত্যশৈলী অল্প সময়ে শেখা সম্ভব নয় বলেই করণ জোহরের মতো প্রযোজক-পরিচালকের প্রস্তাব ফিরিয়ে দেন বাংলার অভিনেতা। 

[আরও পড়ুন: ‘আমি নাকি নপুংসক!’, শ্রাবন্তীর বন্ধুদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রোশন সিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement