BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

নারী নির্যাতন, রাজনীতির মিশেলে বাস্তবের অনুপ্রেরণায় তৈরি ছবিতে শাশ্বত-ঋতুপর্ণা-পরমব্রত

Published by: Suparna Majumder |    Posted: February 13, 2021 4:38 pm|    Updated: February 13, 2021 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালক রঞ্জন ঘোষের (Ranjan Ghosh) নতুন ছবি ‘মহিষাসুরমর্দিনী’তে দেখা যাবে টলিউডের তিন তারকাকে। শক্তিশালী ত্রয়ীর অনস্ক্রিন রসায়ন কেমন জমবে, তা নিয়ে ইতিমধ্য়েই আগ্রহ তৈরি হয়েছে দর্শকমহলে।

জানা গিয়েছে, ছবির কাহিনি আবর্তিত হয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) চরিত্রকে কেন্দ্র করে। রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ইতিমধ্যেই চুঁচুড়ার শুটিং লোকেশনে পৌঁছে গিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এতদিন মুম্বইয়ে ছিলেন টলিপাড়ার অভিনেতা। বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) সঙ্গে শুটিং করছিলেন সেখানে। ফিরেই সোজা লোকেশনে পৌঁছে গিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

[আরও পড়ুন: মাল্টিপ্লেক্স নয়, সিঙ্গল স্ক্রিনেই অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’, কবে মুক্তি?]

অন্যদিকে উত্তরাখণ্ডে ‘অন্তর্দৃষ্টি’র শুটিং করতে গিয়েছিলেন ঋতুপর্ণা। উত্তরাখণ্ডের যে এলাকা তুষার ধসে ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার কিছুদিন আগেও সেখানে শুটিং করেছিলেন অভিনেত্রী। পরে মুসৌরি চলে যায় গোটা ইউনিট। প্রত্যেকেই নিরাপদে রয়েছেন। খুব শিগগিরি ঋতুপর্ণা ও শাশ্বতও শুটিংয়ে যোগ দেবেন বলে খবর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

ছবি সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক রঞ্জন ঘোষ জানান, সোশিও পলিটিক্যাল ড্রামা হলেও ‘মহিষাসুরমর্দিনী’র কাহিনি ভিন্ন। প্রতি মুহূর্তে নারীরা অত্যাচারিত হচ্ছেন। যে মানুষ মাটির প্রতিমাকে পুজো করে, সেই আবার নারীর লাঞ্ছনার কারণ হয়। সমাজের এই অন্ধকার দিকের কাহিনিই তুলে ধরা হয়েছে চিত্রনাট্যে। তাতে থাকছে সাম্প্রতিক রাজনৈতিক পরিবেশের ছোঁয়া এবং সম্পর্কের জটিল কিছু দিক।  তাতে বাস্তবের অনুপ্রেরণাও থাকবে বলে খবর। ঋতুপর্ণা, শাশ্বত, পরমব্রত ছাড়াও ছবিতে অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya), কৌশিক কর, পৌলমী দাস, অভ্যুদয় দে, আরিয়ুন ঘোষ, পূর্বাশা মাল, শ্রীতমা দে, শুভ্রশঙ্খ দাস, অরুণিমা হালদার।

[আরও পড়ুন: লাঠির জবাবে লাড্ডু! এসএফআইয়ের অভিনব প্রতিবাদের ভিডিও শেয়ার করলেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement