BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Shabaash Mithu: চোখে কাজল, হাতে ব্যাট, ‘সাবাশ মিতু’র টিজারে মিতালি রাজ হয়েই ছক্কা হাঁকালেন তাপসী

Published by: Suparna Majumder |    Posted: March 21, 2022 2:30 pm|    Updated: March 21, 2022 3:46 pm

Shabaash Mithu Teaser: Taapsee Pannu as Mithali Raj in Srijit Mukherji's movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেন ইন ব্লু’র কাহিনি একাধিকবার পর্দায় দেখা গিয়েছে। ১৯৮৩ সালে কপিলের নেতৃত্বে ভারতের বিশ্বজয়ের কাহিনি নিয়েও ছবি হয়েছে। এবার এক মহিলা ক্রিকেটারের কাহিনি রুপোলি পর্দায় নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পোস্টার আগেই প্রকাশ্যে এসেছে। সোমবার প্রকাশিত হল ‘সাবাস মিতু’র (Shabaash Mithu) টিজার। 

Shabaash Mithu

ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ। পরপর সাতটি অর্ধ শতরান করার রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে। চারটি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি। ২৩ বছর ধরে এমন অনেক রেকর্ড গড়েছেন মিতালি। ক্রিকেটার না হলে নাচের মঞ্চে হয়তো দেখা যেত মিতালি রাজকে। কিন্তু শেষমেশ ক্রিকেটকেই বেছে নেন মিতালি। ছবিতে তাঁর ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু (Taapsee Pannu)।

Taapsee Pannu as Mithali Raj

[আরও পড়ুন: মা হতে চলেছেন সোনম কাপুর, বরের কোলে শুয়ে ছবি পোস্ট অভিনেত্রীর

২০১৭ সালে মহিলা ক্রিকেট বিশ্বকাপের পরই মিতালি রাজের বায়োপিক তৈরির কপিরাইট নেয় ভায়াকম ১৮ মোশন পিকচার। এক সময় মিতালি জানিয়েছিলেন, বায়োপিকের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর পছন্দ। কিন্তু পরে মিতালির চরিত্রের জন্য তাপসী পান্নুকে ঠিক করা হয়। প্রথমে এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু পরে টলিউডের তারকা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হয়। 

Srijit-Taapsee

দায়িত্ব পেয়েই কাজে লেগে পড়েন সৃজিত। মিতালি রাজের জীবনের নানা অজানা দিক ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন তিনি। ক্রিকেটের মক্কা লর্ডসেও শুটিং করেছেন। চরিত্রের জন্য নুশিন আল খাদিরের কাছে প্রশিক্ষণ নিয়েছেন তাপসী। প্রাক্তন এই ক্রিকেটার মিতালি রাজের খুবই ভাল বন্ধু। মিতালি নিজেই নিজের কাহিনি তৈরি করেছেন, ক্যাপশনে একথা জানিয়ে টিজার প্রকাশ করেছেন পরিচালক সৃজিত। হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “এবার খেলা পালটে যাবে।” একই ক্যাপশন দিয়ে টিজারটি শেয়ার করেছেন মিতালি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mithali Raj (@mithaliraj)

[আরও পড়ুন: ঝুলন্ত বাবা, বিছানা ও মেঝেয় পড়ে মা-মেয়ের দেহ, একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে