Advertisement
Advertisement

Breaking News

Shah Rukh Khan Birthday

‘ডাঙ্কি’র টিজারে ৫৮-কে তুড়ি মেরে ওড়ালেন শাহরুখ, তেইশের ‘পিকচার অভি বাকি হ্যায়’!

টিজারে শাহরুখের পাশাপাশি দুরন্ত ভিকি কৌশল, তাপসী পান্নু।

Shah Rukh Khan Birthday: Rajkumar Hirani helmed Dunki teaser out | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 2, 2023 11:40 am
  • Updated:November 2, 2023 11:51 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান। জন্মদিনেই ‘ডাঙ্কি’র পয়লা ঝলক প্রকাশ্যে নিয়ে এলেন শাহরুখ খান (SRK Birthday)। কিং খান বললেন, “একদল সহজ সরল, সাদামাটা মানুষ এবং তাঁদের স্বপ্নপূরণের বাস্তব গল্প বলবে ‘ডাঙ্কি’।” টিজারে (Dunki teaser) বাদশার বন্ধুর ভূমিকায় দেখা গেল ভিকি কৌশলকে এবং প্রেমিকার চরিত্রে ধরা দিলেন তাপসী পান্নুও। শরণার্থীর ভূমিকায় দেখা গেল তাঁদের সকলকে।  তবে এতো শুধু পয়লা ঝলক মাত্র। ‘পিকচার অভি বাকি হ্যায়…’!

কিং খানের কথায়, “বন্ধুত্ব, ভালোবাসা, একে অপরের পাশে থাকা… সম্পর্কে জড়িয়ে থাকার নামই হল বাড়ি। এক হৃদয় ছুঁয়ে যাওয়া পরিচালকের ফ্রেমে হৃদয়গ্রাহী গল্প। আমি ভাগ্যবান যে, এই প্রজেক্টের সঙ্গে জুড়তে পেরেছি নিজেকে। আশা করি, আপনারাও আমাদের এই সফরে আমাদের পাশে থাকবেন।”

Advertisement

প্রসঙ্গত, সব গুঞ্জনে ইতি টেনে দিন কয়েক আগেই বড়দিনে ‘ডাঙ্কি’ মুক্তির খবরে সিলমোহর বসিয়েছেন শাহরুখ খান। জনপ্রিয় ফিল্ম সমালোচক তরণ আদর্শ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ২২ ডিসেম্বর মুক্তি পাবে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। যে সময়ে মুক্তি পাচ্ছে প্রভাসের সালার ছবিটিও। অতঃপর আবার বক্স অফিসে দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রি বনাম বলিউডের লড়াই। 

Advertisement

প্রসঙ্গত, ‘পাঠান’ ছবির আট মাস পর ‘জওয়ান’। শাহরুখ ঝড়ে বলিউডের বক্স অফিস বর্তমানে দারুণ চাঙ্গা। সঙ্গে শাহরুখভক্তরা তো কিং খানের নতুন অবতার দেখে হইচই ফেলে দিয়েছেন। এবার অপেক্ষা শাহরুখের ‘ডাঙ্কি’ ছবির। যেখানে ‘পাঠান’, ‘জওয়ানে’র লুক ছেড়ে ফের নতুন অবতারে ধরা দিলেন বাদশা। টিজারেই দেখা গেল বাদশার অন্যরকম লুক। যে অবতারে ৫৮ বছর বয়সকেও যেন তুড়ি মেরে ওড়ালেন কিং খান!

[আরও পড়ুন: মাঝরাতে মন্নতের বাইরে জনসমুদ্র! ভক্তদের ‘খেল’ দেখালেন ‘বার্থডে বয়’ শাহরুখ, চিৎকার-উল্লাস…]

শাহরুখ, রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হয়েছে নতুন এই ছবি। কিং খান ছাড়াও রয়েছেন এই সিনেমায় রয়েছেন ধর্মেন্দ্র, তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ, পরীক্ষিত সাহনি। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই তাপসী একবার জানিয়ে দিয়েছিলেন, ছবিতে নাকি শাহরুখ ও ধর্মেন্দ্রর দুরন্ত একটি দৃশ্য রয়েছে। আর এমন আবেগঘন দৃশ্য ভারতীয় সিনেমার ইতিহাসে কখনও দেখা যায়নি।

‘৩ ইডিয়টস’, ‘পিকে’, ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্চাইজি, ‘সঞ্জু’র মতো একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন রাজকুমার হিরানি। এমন পরিচালকের সঙ্গে প্রথমবার জুটি বেঁধে যে বলিউড বাদশা আবারও তেইশের বক্স অফিসে কামাল করে দেখাবেন, তা টিজার দেখেই ভবিষ্যদ্বাণী সিনে বাণিজ্য বিশ্লেষকদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ