Advertisement
Advertisement
Shah Rukh Khan

তীব্র গরমে হিটস্ট্রোক শাহরুখের, ভর্তি হাসপাতালে

দিন দুয়েক ধরেই আহমেদাবাদে রয়েছেন বাদশা। মঙ্গলবার ম্যাচ শেষের পর গভীর রাতে বস্ত্রপুরের আইটিসি নর্মদা হোটেলে ফিরে আসেন কিং খান। আর তার পরই বুধবার দুপুরে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হতে হল শাহরুখ খানকে। কী হয়েছে কিং খানের?

Shah Rukh Khan Hospitalized For Heatstroke During IPL
Published by: Sandipta Bhanja
  • Posted:May 22, 2024 6:27 pm
  • Updated:May 22, 2024 7:38 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহমেদাবাদে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে মঙ্গলবার আইপিএল ফাইনালে পৌঁছেছে কলকাতা নাইট রাইডার্স। খুশির খবর নাইটদের সাজঘরে। এর মধ্যেই দলের মালিক শাহরুখ খানের (Shah Rukh Khan) অসুস্থতার খবর উদ্বেগ-উৎকণ্ঠায় রেখেছে কেকেআর শিবিরকে। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কিং খান।

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হায়দরাবাদকে একপ্রকার উড়িয়ে দিয়েছে কেকেআর। দলের ছেলেদের উৎসাহ দিতে সোমবারই আহমেদাবাদে পৌঁছন শাহরুখ খান। মঙ্গলবার স্টেডিয়ামে উপস্থিত ছিলেন বাদশা। দল জেতার পরে মাঠে নেমে উদযাপন করতেও দেখা গিয়েছিল শাহরুখকে। সেই কিং খানই অসুস্থ হয়ে ভর্তি হন কেডি হাসপাতালে। উল্লেখ্য, ২৬ মে ফাইনাল কেকেআরের। শাহরুখ মানেই দলের দ্বাদশ ব্যক্তি। তাঁর উপস্থিতি আন্দ্রে রাসেলদের মাঠে বাড়তি অ্যাড্রিনালিন ঝরায়। ২৬ তারিখ ফাইনালে শাহরুখ থাকতে পারবেন কিনা, তা নিয়ে এবার শুরু হয়েছে জল্পনা।

Advertisement

এদিকে চলতি মাসের ২০ তারিখ সপরিবারে মুম্বইতে ভোট দেন বাদশা। গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামের উদ্দেশে উড়ে যান বলিউড সুপারস্টার। গত কয়েকটা দিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখের। আহমেদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। তীব্র গরমের জন্য অসুস্থ হয়ে পড়েন কিং খান। বাদশার ডিহাইড্রেশন হয়েছে বলে শোনা যাচ্ছে। তড়িঘড়ি তাঁকে নিয়ে হাসপাতালে ছুটতে হয় বুধবার দুপুরে। সূত্রের খবর, এদিন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ৯৩ বছরের ‘দাদুর কীর্তি’তে কুর্নিশ রণবীর সিংয়ের, কী এমন করলেন?]

মঙ্গলবার ম্যাচ শেষে গভীর রাতে বস্ত্রপুরের আইটিসি নর্মদা হোটেলে ফিরে আসেন কিং খান। বুধবার সকাল থেকেই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। কালবিলম্ব না করে কেডি হাসপাতালে ভর্তি করা হয় শাহরুখকে। এখন তিনি স্থিতিশীল। বুধবার মুম্বইতে ফেরার কথা ছিল তাঁর। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বিশ্রাম নেওয়ার জন্য সেই সফর বাতিল করেছেন কিং খান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ