Advertisement
Advertisement
Ranveer Singh

৯৩ বছরের ‘দাদুর কীর্তি’তে কুর্নিশ রণবীর সিংয়ের, কী এমন করলেন?

নবতিপর দাদুর কীর্তি ফাঁস করলেন অভিনেতা।

Ranveer Singh shares photo of his 93 Year Old Grandfather Casting Vote

ছবি : ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:May 22, 2024 5:08 pm
  • Updated:May 22, 2024 5:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স নব্বইয়ের কোঠায় হলেও ‘দিল তো বাচ্চা হ্যায় জি’! রণবীর সিংয়ের (Ranveer Singh) দাদু সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটিয়েছেন। যাতে অভিনেতা নিজে হতবাক হওয়ার পাশাপাশি দাদুর কীর্তির কথাও ফাঁস করলেন।

গত সোমবার দেশের পঞ্চম দফার নির্বাচনে মুম্বইতে সেলেবরা দলে দলে ভোট দিতে পোলিং বুথে ভিড় জমিয়েছিলেন। বলি সাম্রাজ্যের তিন খান থেকে শুরু করে তারকাদের সিংহভাগই গণতন্ত্রের উৎসবে যোগ দিয়ে জনতা জনার্দনের কাছে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করার আর্জি জানিয়েছিলেন। আর সেই দিন মুম্বইতে ছিল মারাত্মক গরম। সূয্যিমামার প্রখর দাপটকে উপেক্ষা করেই রণবীর সিংয়ের দাদু পোলিং বুথে গিয়েছিলেন ভোট দিতে। আর দাদুর এই বয়সেও এমন ‘স্পিরিট’ আর নাগরিকত্ববোধ দেখে মুগ্ধ অভিনেতা। অতঃপর সোশাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে কুর্নিশ জানাতেও ভুললেন না বলিউড খিলজি। দিনে দুয়েক বাদে সেই ছবিই এখন নেটপাড়ায় ট্রেন্ডিং।

Advertisement

রণবীর সিংয়ের শেয়ার করা পোস্টে দেখা গেল, ভোট দিয়ে বেরিয়ে তাঁর দাদু পোলিং বুথেই কর্মরত এক পুলিশকর্মীর সঙ্গে ছবি তুললেন। বার্ধক্যের ভাড়ে নুইয়ে পড়লেও স্টাইল একদম দারুণ। চোখে রোদচশমা। পরনে শার্ট-প্যান্ট। হাসিমুখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন রণবীর সিংয়ের মায়ের বাবা। আর সেই ঘটনার ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, “৯৩ বছর বয়স। বাইরের তাপমাত্রা ৯৩ ডিগ্রি ফারেনহাইট! এসব উপেক্ষা করেই কিন্তু উনি ভোট দিলেন। আমার রকস্টার দাদু।” রণবীরের সেই পোস্টে দিয়া মির্জা, জোয়া আখতার-সহ ইন্ডাস্ট্রির অনেক সহকর্মীরাই নবতিপর রকস্টারকে কুর্নিশ জানালেন।

Advertisement

[আরও পড়ুন: ‘ডিভোর্সটা কি নাটক ছিল?’, ভোটকেন্দ্রেও প্রাক্তন স্ত্রী কিরণকে নিয়ে গিয়ে খোঁটা শুনলেন আমির]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ভোটকেন্দ্রে রণবীর সিং, প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল ‘বেবিবাম্প’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ