Advertisement
Advertisement
Shah Rukh khan

‘এক দেশ, এক আবেগ’! শাহরুখের বাবার নামে দুস্থদের জন্য ‘জওয়ান’ শো, আপ্লুত কিং

আবেগে ভেসে কী বলছেন বাদশা?

Shah Rukh khan reacts as fans arranges special show for underprivileged
Published by: Sandipta Bhanja
  • Posted:September 21, 2023 11:03 am
  • Updated:September 21, 2023 11:03 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে ‘বাদশার প্রত্যাবর্তন’। ভক্তদের হৃদয়ের রাজা তিনি। প্রিয় সুপারস্টার যেমন নিঃশব্দে মানুষের দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে দেন। কোনওরকম ‘ঢক্কা নিনাদ’ ছাড়াই! ঠিক তেমনই ভক্তরাও শাহরুখ খানের (Shah Rukh khan)অনুকরণেই দুস্থ মানুষদের প্রেক্ষাগৃহে যাওয়ার সাধ মেটালেন।

যাঁদের ‘নুন আনতে পান্তা ফুরোয়’, তাঁদের জন্য প্রেক্ষাগৃহে টাকা খরচ করে সিনেমা দেখা বিলাসিতা! আর সেই মানুষগুলোর মুখে হাসি ফোটাতেই এবার অভিনব উদ্যোগ বাদশা অনুরাগীদের। দুস্থ মহিলা এবং শিশুদের জন্য ‘জওয়ান’ (Jawan) এর বিশেষ শোয়ের আয়োজন করলেন তাঁরা। তাও আবার শাহরুখের স্বর্গীয় পিতা মীর তাজ মহম্মদ খানকে উৎসর্গ করে। অনুরাগীদের এমন উদ্যোগ নজর এড়ায়নি কিং খানের। যা দেখে আবেগে ভাসছেন খোদ শাহরুখ খান।

Advertisement

এক্স হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করে শাহরুখ বললেন, “সকলকে অসংখ্য ধন্যবাদ। খুব মিষ্টি উদ্যোগ। মন কেড়ে নিল। আশা করি, তোমাদের সবার ভাল সময় কেটেছে।” এই উদ্যোগ আদতে বেঙ্গালুরুর এসআরকে ইউনিভার্স-এর।

Advertisement

কথাতেই আছে, “রাজা সবারে দেন মান সে মান আপনি ফিরে পান…।” শাহরুখ যেন প্রকৃতই বাদশা। বক্স অফিসের ব্যবসার বাইরেও আমজনতার মন জয় করতে তাঁর জুড়ি মেলা ভার! ৯০০ কোটির ব্যবসা করে হইচই ফেলে দেওয়া ব্লকবাস্টার অভিনেতা যখন শুভেচ্ছার জোয়ারে ভাসছেন, তখনও কিন্তু গগনচুম্বী এই সাফল্যের সিংহাসনে বসে প্রত্যেক অনুরাগীদের আলাদা করে ধন্যবাদ জানাচ্ছেন। এবার দুস্থদের জন্য ভক্তদের (SRK Fans) আয়োজিত ‘জওয়ান’-এর বিশেষ শোয়ের ঝলক দেখেও আপ্লুত কিং খান।

[আরও পড়ুন: মধ্যরাতে লালবাগের গণেশ পুজো দেখতে গিয়ে ভিড়ে চিড়েচ্যাপটা ভিকি কৌশল! সামাল দিতে পুলিশ]

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘জওয়ান’ (Jawan)। বছর চারেক বাদে প্রত্যাবর্তন করেও শাহরুখ খান (Shah Rukh Khan) যেন অশ্বমেধের ঘোড়া ছুটিয়েছেন। নিজের রেকর্ড নিজেই ভেঙে খান খান করে দিয়েছেন। ‘পাঠান’ (Pathaan) ছবি দিয়ে হুঙ্কার ছেড়েছিলেন, আর ‘জওয়ান’-এর দৌলতে নতুন রেকর্ড গড়ে দেখিয়ে দিলেন। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। সিনে বাণিজ্য বিশ্লেষকদের মতে, তৃতীয় সপ্তাহেই ‘জওয়ান’ হাজার কোটির ক্লাবে ঢুকে পড়বে।

[আরও পড়ুন: ‘আমাদের দেশ যোগ্য হাতে, নতুন যুগের সূচনা’, মহিলা সংরক্ষণ বিল নিয়ে মন্তব্য কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ