Advertisement
Advertisement
SRK Salman fans

‘জওয়ানি বের হবে থানায়’! সলমনের পোস্টার ছেড়ায় শাহরুখ-ভক্তদের শাস্তি পুলিশের

'টাইগার ৩'র পোস্টার ছেড়ায় তুমুল মারপিট শাহরুখ-সলমন ভক্তদের।

Shah Rukh Khan, Salman Khan fans get into fight, police intervene | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 20, 2023 7:50 pm
  • Updated:September 20, 2023 7:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির পরিকল্পনা সবে হয়েছে। শুটিং বহু দেরি! আর তার আগেই খান শিবিরে জ্বলে উঠল আগুন। শাহরুখ-সলমনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও দুই মহারথীর ভক্তদের কিন্তু একেবারে ‘সাপে-নেউলে’ সম্পর্ক! কতটা? তার নতুন উদাহরণ দেখা গেল এক প্রেক্ষাগৃহের বাইরে। হলে ‘জওয়ান’ দেখতে গিয়ে ‘টাইগার ৩’র পোস্টার ছিঁড়ে ফেললেন কিং খান ভক্তরা। নজরে পড়তেই ময়দানে নামলেন সলমন ফ্যানরা। তারপর ধুন্ধুমার!

শেষমেশ পরিস্থিতি সামাল দিতে রণে ভঙ্গ দেয় পুলিশ। সলমন-শাহরুখ ভক্তদের হাতাহাতি থামাতে ঘাড় ধরে প্রেক্ষাগৃহ থেকে বের করে দেন পুলিশ। আর সেই মুহূর্তের ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল। দেখা গেল, মুখে ‘জওয়ান’-এর মতো ব্যান্ডেজ বাঁধা তরুণদের কলার ধরে নিয়ে যাচ্ছেন পুলিশ। যা দেখে নেটিজেনদের একাংশের মন্তব্য, “এবার জওয়ানি বের করে দেবে পুলিশ।” তবে পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কিন্তু এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের কিনা, তা অস্পষ্ট!

Advertisement

[আরও পড়ুন: মার্কিন মুলুকেই মেয়েকে নিয়ে গণেশ পুজো প্রিয়াঙ্কার, ছোট্ট ‘গণু’কে জড়িয়ে আদুরে পোজ মালতির]

প্রসঙ্গত, বর্তমানে হলে রমরমিয়ে চলছে ‘জওয়ান’। মাত্র আড়াই সপ্তাহেই গোটা বিশ্বে ৯০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছেন শাহরুখ খান। আর তাতেই উত্তেজনায় ফুটছেন বাদশা অনুরাগীরা। কেউ কেউ তো আবার চার-পাঁচবার এই ছবি দেখে ফেলেছেন। এদিকে দিওয়ালিতে আসছে সলমন খানের বহু প্রতীক্ষিত ‘টাইগার ৩’। সেই ছবি নিয়ে ভাইজান ভক্তদের মধ্যেও উন্মাদনার অন্ত নেই।

[আরও পড়ুন: ‘আপনার প্রেমিককে দেখান’, আর্জি শুনে চমকে দেওয়া প্রতিক্রিয়া মিমির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ