১৯ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০ 

Advertisement

এবার আন্তর্জাতিক সিনেদুনিয়ায় কিং খান ম্যাজিক! জন্মদিনেই ঘোষণা করবেন একগুচ্ছ ছবির

Published by: Sandipta Bhanja |    Posted: October 15, 2019 8:47 pm|    Updated: October 15, 2019 8:47 pm

An Images

তপন বকসি, মুম্বই: শেষবার বড় পর্দায় কিং খান ম্যাজিক দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। বক্স অফিসে ঝড় তুলুক আর নাই বা তুলুক, শাহরুখকে নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে যে এক অন্যরকম উন্মাদনা কাজ করে, তা বলাই বাহুল্য। তা ফের পর্দায় কবে দেখা যাবে বলিউড বাদশাকে? সেই প্রশ্ন অবশ্য বহুদিন ধরেই ঘুরছে সিনেমহলে। তবে এবার শোনা যাচ্ছে, যাবতীয় প্রশ্নের উত্তর নাকি মিলবে শাহরুখের আসন্ন জন্মদিনেই।

[আরও পড়ুন: বিয়ে করছেন টেলি অভিনেত্রী দেবপর্ণা, জানেন কার সঙ্গে? ]

সবকিছু ঠিকঠাক থাকলে ২ নভেম্বর নিজের ৫৪তম জন্মদিনেই শাহরুখ ঘোষণা করতে চলেছেন নিজের নতুন ছবির কথা। সূত্রের খবর, বলিউডের কিং খান নাকি এবার এক সঙ্গে ২-৩টে ছবির নাম ঘোষণা করতে চলেছেন। এরমধ্যে প্রযোজক পরিচালক রাজকুমার হিরানির সঙ্গেও তাঁর কাজ করার কথা বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল। অতএব, শাহরুখের পরবর্তী প্রজেক্টের তালিকায় রাজকুমার হিরানি নাম যে থাকছেই, তা বলাই বাহুল্য। দ্বিতীয় ছবি হয়তো তিনি করবেন দক্ষিণী পরিচালক শংকরের সঙ্গে। এই শংকর এর আগে ১৯৯৬ সালে ‘ইন্ডিয়া’ নামে একটি ছবি পরিচালনা করেছিলেন। সেই ছবিতে অভিনয় করেছিলেন কমল হাসান, মনীষা কৈরালা আর ঊর্মিলা মাতণ্ডকর। 

তৃতীয় আর একটি ছবিও শাহরুখ ঘোষণা করতে পারেন। সেই ছবি দিয়েই নাকি আন্তর্জাতিক চলচ্চিত্র জগতে পা রাখতে চলেছেন শাহরুখ। ২০০২ সালে ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’, ২০০৪ সালে ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ আর ২০১৯ সালে ‘ব্লাইন্ডেড বাই দ্য লাইট’ খ্যাত ইন্দো-ইংলিশ পরিচালক গুরিন্দর চাড্ডার পরিচালনায় নতুন একটা ছবি শাহরুখ করবেন বলে কথা এগিয়েছে।

[আরও পড়ুন: ‘ও আমার বউদি হলে সবথেকে বেশি খুশি হব’, আলিয়া প্রসঙ্গে বললেন করিনা]

কিছুদিন আগেই গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে স্টার প্লাস চ্যানেলের নতুন রিয়্যালিটি শো ‘টেডটক সিজন ২’-এর সাংবাদিক সম্মেলনে নতুন ছবি সই করার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শাহরুখ জানিয়েছিলেন, “এইমুহূর্তে আমি ভাবনাচিন্তা করছি। একসঙ্গে দু’-তিনটে নতুন ছবির চিত্রনাট্যের কাজ চলছে। যখনই এই স্ক্রিপ্টগুলো একেবারে তৈরি হয়ে যাবে, আমি নিজেই নতুন ছবির নাম ঘোষণা করব।”

এরপরই রসিকতা করে বলেন, “কিন্তু তার আগে আমার আগামী ছবি নিয়ে যে গুঞ্জন ছড়াচ্ছে, তা থেকেও হয়তো নতুন কিছু আইডিয়া পেয়ে যাব!’ তাই যতই শাহরুখের ৫৪তম জন্মদিন এগিয়ে আসছে, বোঝা যাচ্ছে, অক্টোবরের প্রথম দিকে তিনি সেদিন নিজের নতুন ছবি সম্পর্কে ফিল্মসিটিতে যে ইঙ্গিত দিয়েছিলেন, তার সবটাই প্রকাশ্যে আসতে চলেছে। 

Advertisement

Advertisement

Advertisement