BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ও আমার বউদি হলে সবথেকে বেশি খুশি হব’, আলিয়া প্রসঙ্গে বললেন করিনা

Published by: Sandipta Bhanja |    Posted: October 15, 2019 4:07 pm|    Updated: October 15, 2019 4:32 pm

Kareena Kapoor on her would be sister-in-law Alia Bhatt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত সপ্তম স্বর্গে আলিয়া ভাট। ব্যক্তিগত জীবন এবং কেরিয়ার এই দুই দিকেই যে আলিয়া এখন চূড়ান্ত ভাল সময় কাটাচ্ছেন, তা বোধহয় অস্বীকার করার কোনও জায়গা নেই। আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে বলিপাড়ার অন্দরে কানাঘুষো যখন তুঙ্গে সেই জল্পনা-কল্পনাকে আরও একবার উসকে দিলেন কাপুরকন্যা তথা নবাব বেগম করিনা কাপুর খান। প্রকাশ্যে হবু বউদি আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ করিনা।

[আরও পড়ুন: ‘প্রতিষ্ঠিত হওয়ার পরও এসেছে কুপ্রস্তাব’, কাস্টিং কাউচ নিয়ে সরব রিচা ]

প্রসঙ্গত, রণবীর কাপুর সম্পর্কে করিনার তুতোভাই হন। কাপুর বংশের যে কোনও পার্টিতেই দুই দিদি বেবো এবং লোলোর সঙ্গে রণবীরকে বেশ খোশ মেজাজেই দেখা যায় প্রায়শই। করিনার সেই তুতোভাই রণবীরের সঙ্গেই আলিয়া বছর দুয়েক ধরে সম্পর্কে রয়েছেন। বলিপাড়ার দুই ফিল্মি পরিবার ভাট এবং কাপুররা রণবীর-আলিয়ার সম্পর্ক মেনে নিয়েছেন। এবার কাপুর বংশের সেই হবু-বধূ আলিয়া ভাটের প্রশংসায় পঞ্চমুখ করিনা কাপুর খান।

সম্প্রতি ‘জিও মুভি মেলা স্টার’ অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন করিনা এবং আলিয়া। সেখানেই করিনার মন্তব্য, “আলিয়া আমার বউদি হলে সবথেকে বেশি খুশি হব আমি।” করিনার এই উত্তর শুনে ক্যামেরার সামনেই হাসিতে গড়িয়ে যান আলিয়া। ওই  টক শোয়ে সঞ্চালকের আসনে ছিলেন পরিচালক তথা প্রযোজক করণ জোহর। অন্যদিকে, আবার হবু ননদ সইফ-পত্নী করিনার প্রশংসাতেও বিন্দুমাত্র কার্পণ্য করেননি আলিয়া। ভাটকন্যার দিকে করণ যখন প্রশ্ন ছোঁড়েন, “কখনও ভেবেছিলে করিনার ‘বউদি’ হবে?” এই প্রশ্নের উত্তরে উচ্ছ্বসিত আলিয়া বলেন, “সত্যি কথা বলতে কী, আমি কোনও দিনই এমনটা ভাবিনি। আর এখনও ভাবতে চাই না। যখন সময় আসবে তখন এক সঙ্গে সেই রাস্তা পেরনো যাবে।” 

[আরও পড়ুন: আসছে ‘কৃষ ৪’, ফের নাম ভূমিকায় হৃতিক ]

করমার প্রশংসা করে আলিয়ার মন্তব্য, একটা সমযে বিয়ের পর বলিউড অভিনেত্রীদের কেরিয়ারগ্রাফ নামতে শুরু করত। কিন্তু করিনা সেই চিরাচরিত প্রথা হোক কিংবা চিন্তাভাবনা বদলে দিয়েছেন। এক সন্তানের মা হয়েও যেভাবে ঘরে-বাইরে সামলাচ্ছেন, তা রীতিমতো প্রশংসনীয়। উল্লেখ্য, ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন আলিয়া ভাট এবং করিনা কাপুর। করণ জোহর পরিচালিত ‘তখত’ ছবিতেও একসঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে চলেছেন দুই অভিনেত্রী। উপরন্তু, আলিয়া এও জানান যে, ফিল্মি জগতে পা রাখার বহু আগে থেকেই করিনার ভক্ত তিনি। করিনা মেক-আপ, রূপচর্চা থেকে ফ্যাশন স্টেটমেন্ট সবেতেই গুণমুগ্ধ আলিয়া। অতঃপর,রণবীর-আলিয়ার বিয়ের সানাই বাজতে যে আর বেশি দেরি নেই, তা বলাই যায়!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে