২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরছে ‘কৃষ’। এবারও ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে হৃতিক রোশনকে। অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তেমনই ইঙ্গিত দিয়েছেন। বাবা রাকেশ রোশনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। তবে শোনা যাচ্ছে, ডিরেকটরস সিটে এবার হয়তো রাকেশ রোশন থাকবেন না। সম্ভবত ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় গুপ্তা। যদিও হৃতিকের মতে, দ্রুত সেরে উঠছেন রাকেশ। তাই শেষ মুহূর্তে পরিচালক বদল হওয়াও আশ্চর্য নয়।

এর আগে রাকেশ রোশনের অসুস্থতার জন্য পিছিয়ে গিয়েছিল ‘কৃষ ৪’। মাস খানেক আগেই রাকেশ রোশনের ক্যানসার ধরা পড়ে। তাঁর গলায় কারসিনোমা ধরা পড়ে। তার পর থেকেই চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বাবার মারণ রোগে আক্রান্ত হওয়ার খবর হৃতিক নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তারপর থেকেই পরিচালক তথা অভিনেতা রাকেশকে দৈনন্দিন জীবনে বেশ নিয়ম মেনে চলতে হচ্ছে।  সম্ভবত সেই কারণেই পরিচালকের ভূমিকায় দেখা যাবে না রাকেশ রোশনকে। তবে এই নিয়ে অভিনেতা বা পরিচালক, কেউ কিছু বলেননি। তবে সূত্রের খবর, অসুস্থতার কারণে পরিচালনার দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন রাকেশ। সেই আসনেই বসতে চলেছেন সঞ্জয়। সূত্রের খবর, বাবার অসুস্থতার কথা মাথায় রেখেই পরিচালক বদলের কথা ভাবেন হৃতিক।

[ আরও পড়ুন: ‘কবীর সিং’-এর পর ‘জার্সি’, ফের দক্ষিণী ছবির হিন্দি রিমেকে শাহিদ ]

‘কৃষ ৪’ ছবির জন্য বড়সড় বাজে রেখেছেন প্রযোজকরা। ছবি তৈরিতে প্রায় ২৫০ কোটি টাকা খরচ হবে বলে জানা গিয়েছে। অবশ্য বেশিরভাগ টাকাটাই ভিএফএক্সের পিছনে খরচ হবে। ছবিটি আপাতত প্রি-প্রোডোকশন স্তরে রয়েছে। ২০২০ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে দিন এখনও নির্ধারিত হয়নি। তবে এখনও ছবির নায়িকা কে হবেন, তা জানা যায়নি। তবে কঙ্গনা যে ছবিতে থাকবেন না তা বলাই যায়। এদিকে আবার বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা চোপড়াও দেশের বাইরে। তাই নায়িকা নিয়ে অতিরিক্ত উত্তেজনা রয়েছে।

কিছুদিন আগে ‘সুপার ৩০’ ছবির জন্য দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন বলিউডের গ্রিক গড। ‘ওয়ার’ ছবিতেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এবার তাঁর সুপারহিরো ছবি বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারে, তাই দেখার। যদিও ‘কৃষ’ ছবির প্রথম তিনটি পর্ব দর্শকের বেশ ভাল লেগেছিল।

[ আরও পড়ুন: পুজোর পরই কেনিয়া পাড়ি দিলেন রাজ-শুভশ্রী, দেখে নিন জঙ্গল সাফারির ছবি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং